কলকাতা২৪x৭: যে কোনও মোবাইলপ্রেমীর কাছে মোবাইল একটি অতীব গুরুত্বপূর্ণ বিষয়। মোবাইল কিনতে গেলে যে কোনও ব্যাক্তির কাছে বাজেট একটি গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু মোবাইল কিনতে গেলে দামের জন্য অনেক সময় পছন্দের মোবাইল কিনতে সমস্যা হয় ক্রেতাদের। এক ঝলকে দেখে নেওয়া যাক, মোটামুটি চার হাজারের মধ্যে কী কী ফোন রয়েছে৷

meizu c9
এতে রয়েছে ২ জিবি র‍্যাম এবং কোয়াড কোর প্রসেসর। এছাড়াও রয়েছে ৫.৪৫ ইঞ্চি স্ক্রিন। রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

yu ace

এতে রয়েছে ২ জিবি র‍্যাম। এছাড়াও ৫.৪৫ ইঞ্চি স্ক্রিন। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

infinix smart 2

এতে রয়েছে কোয়াড কোর ১.৫ গিগা হার্জ প্রসেসর। এছাড়াও রয়েছে ৫.৪৫ ইঞ্চি স্ক্রিন। রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

nokia 1

এতে রয়েছে কোয়াড কোর ১.১ গিগাহার্জ প্রসেসর। রয়েছে ৪.৫ ইঞ্চি স্ক্রিন। এছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। রয়েছে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ২১৫০ এমএএইচ ব্যাটারি।

meizu c9 pro

এতে রয়েছে কোয়াড কোর ১.৩ গিগা হার্জ প্রসেসর। রয়েছে ৫.৪৫ ইঞ্চি স্ক্রিন। ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ৩০০০ এমএএইচ ব্যাটারি।

coolpad mega 5m

এতে রয়েছে ১.২ গিগা হার্জ প্রসেসর। রয়েছে ৫.০ ইঞ্চি ডিসপ্লে। রয়েছে ১ জিবি র‍্যাম। এছাড়াও ৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।