এসে গেল ধামাকা অফার। যার জেরে আপনি মাত্র ২৪৯ টাকায় পেয়ে যেতে পারেন একটি আকর্ষণীয় মোবাইল ফোন। কোনও হেলাফেলা কোম্পানির ফোন নয়, মোটোরোলা কোম্পনির ওয়ান ম্যাক্রো ফোনটি আপনি পেয়ে যেতে পারেন এই সুযোগে।

আসুন দেখে নেওয়া যাক, কী কী ফিচার রয়েছে এই মোবাইলে? ফোনটিতে র‍্যাম দেওয়া হয়েছে ৪ জিবি। সঙ্গে রম থাকছে ৬৪ জিবি। সবচেয়ে বড় কথা ফোনটি ট্রিপল ক্যামেরা বিশিষ্ট। ট্রিপল ক্যামেরাকে আরও আকর্ষণীয় করে তুলতে এই ফোনের ক্যামেরায় রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়া ফোনের প্রাইমারি ক্যামেরা থকছে ১৩ মেগাপিক্সেল, সঙ্গে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সামনের সেলফি ক্যমেরা থাকছে ৮ মেগাপিক্সেল।

এবার আসুন দেখে নেওয়া যাক, কীভাবে ২৪৯ টাকায় পাওয়া যেতে পারে এই স্মার্টফোনটিকে। ফোনটির সাধারণ দাম ৯,৯৯৯ টাকা। কিন্তু এইফোনটির ওপর এক্সচেঞ্জ অফার রেখেছে ফ্লিপকার্ট। এক্সচেঞ্জে সর্বোচ্চ পাওয়া যেতে পারে ৯৭৫০ টাকা। সেক্ষেত্রে আপনাকে ফোনটি কিনতে দিতে হবে মাত্র ২৪৯ টাকা।

এছাড়া কেউ যদি এই এক্সচেঞ্জ অফার না পান, তাঁদের জন্যও কিছুটা সুবিধার ব্যবস্থা করে দিয়েছে ফ্লিপকার্ট। লঞ্চ অফারে জিও গ্রাহকেরা এই ফোন কিনলে পাবেন ১২৫ জিবি ডেটা ও ২,২০০ টাকা ক্যাশব্যাক। এছাড়া কোনও ক্রেতা যদি এসবিআই এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই মোবাইল কেনেন তবে মিলবে ১০ % ছাড়। অর্থাৎ সেক্ষেত্রে মোবাইলটি মিলবে ৮,৯৯৯ টাকায়।

এই ফোনটি ভারতের বাজারে মাত্র একটি এডিশনেই লঞ্চ করেছে। ট্রিপল ক্যামেরা ও বড়ো লেসার অটো ফোকাস সেন্সর, ফিঙ্গার প্রিন্ট ফিচার সহ ফোনটি পাবেন নীল রঙে। তাহলে আর দেরি করচভহেন কেন?