স্টাফ রিপোর্টার, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্মতলার ধর্ণা মঞ্চ থেকে মোদী সরকারকে আক্রমণ করলেন চন্দ্রবাবু নাইডু। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু মঙ্গলবার ধর্ণা মঞ্চ থেকে বলেন, “দেশকে বাঁচাতে মমতার পাশে রয়েছি আমরা। মোদী জমানায় দেশে গণতন্ত্র বিপন্ন।

তেলেগু দেশম পার্টির সুপ্রিমো নাইডু আরও বলেন, “বিজেপি বলছে মোদী এবং শাহ ছাড়া সবাই দুর্ণীতিতে যুক্ত। আমাদের এক হয়ে লড়াই করতে হবে গণতন্ত্র রক্ষা করার জন্য।”

অন্যদিকে, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে উপস্থিত ছিলেন লালুপ্রসাদ পুত্র তেজস্বী যাদবও। তিনি বলেন, “দেশে অঘোষিত জরুরী অবস্থা চলছে। যারা বিজেপির বিরুদ্ধে যাচ্ছে তাদের সিবিআই, ইডির ভয় দেখাচ্ছে। তাদের বিরুদ্ধে। বিজেপিতে গেলেই সবাই হরিশচন্দ্র হয়ে যাচ্ছে। একই সঙ্গে তেজস্বী বলেন, প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে যাওয়ার জন্যে নয়। মোদী সরকারের বিরুদ্ধে, সংবিধানকে বাঁচাতেই এই লড়াই বলে জানান তেজস্বী।

প্রসঙ্গত, মোদী সরকারের বিরুদ্ধে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তাঁর তৃতীয় দিন। গত কয়েকদিন ধরে মোদী বিরোধী সবাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাড়িয়েছেন। ফোন করে খোঁজ নিয়েছেন ফারুক আবদুল্লাহ, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল, অখিলেশ যাদব সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্ব। সোমবারেই মমতার ধর্না মঞ্চে এসে উপস্থিত হয়েছেন তেজস্বী, কানিমোঝি। আজ সোমবার মমতার ধর্নামঞ্চে আসলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।