মুম্বই- নতুন পালক জুড়ল অনন্যা পাণ্ডের মুকুটে। পুনীত মলহোত্রার স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে অভিনয় করে বলিউডে পা রাখেন অনন্যা। প্রথম ছবিতেই ভক্তদের মন জয় করেছেন তিনি। তবে শুধু অভিনয় নয়। নিজের ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করতেও তিনি সিদ্ধহস্ত। চাঙ্কি পাণ্ডে কন্যার ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায় তিনি ফ্যাশনিস্তা।

তবে অভিনয় ও ফ্যাশন ছাড়াও যে তাঁর আরও একটি গুণ রয়েছে, তা এবারে প্রকাশ্যে এল। পরিচালক ফারহা খানের ইনস্টাগ্রাম পোস্ট থেকেই জানা যায়, অনন্যা মেক আপ আর্টিস্ট হিসেবেও সফল। হ্যাঁ ঠিকই শুনছেন। একেবারে পেশাদার মেক আপ আর্টিস্টের মতোই সাজাতে পারেন অনন্যা।

সম্প্রতি ফারহা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে ফারহার মেয়ে ডিভার মুখে মেক আপ করেছেন অনন্যা। আর সেই ফেস পেন্ট দেখেই বোঝা যাচ্ছে, অনন্যা বেশ পাকা হাতেই কাজটা করেছেন। ছবির ক্যাপশনে অনন্যা লিখেছেন, অনন্যা মাল্টি ট্যালেন্টেড অভিনেত্রী ও মডেল। আর এখন ডিভার সঙ্গে সে একজন পাকা মেক আপ আর্টিস্ট হয়ে গিয়েছে।

ফারহা এই ছবি শেয়ার করতেই তা মুহূর্তে ভাইরাল হয়। নেটিজেনদের মধ্যেও এই ছবি সাড়া ফেলে।

প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে টাইগার শ্রফের বিপরীতে তাঁর রসায়ন পছন্দ করেছিলেন দর্শকরা। এই মুহূর্তে তিনি পতি পত্নী অওর উয়ো ছবি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তিনি কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। আগামী ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এই ছবিটি মুক্তি পাবে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প