কলকাতা: বলিউডের পর এবার বিচ্ছেদের খবর টলিউডে। সদ্য দিয়া মির্জার বিচ্ছেদের খবর উঠে এসেছিল শিরোনামে। এবার প্রকাশ্যে এল টালিগঞ্জের অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের বিবাহ-বিচ্ছেদের খবর। চার বছরের বিয়ে ভেঙে যাচ্ছে অভিনেত্রীর।

চার বছরের বিবাহিত জীবন তাঁদের। তার আগে আরও চার বছর সম্পর্কে ছিলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় ও স্বামী রাজ বন্দ্যোপাধ্যায়ের। সোশ্যাল মিডিয়ায় সেই বিচ্ছেদের খবর জানিয়েছেন রাজ নিজে।

বৃহস্পতিবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন রাজ। সেখানে লিখেছেন, ‘হ্যাপি এন্ডিং বলে বোধহয় কিছু হয় না। কোনও কিছুর শেষই সুখের নয়।’ সেই পোস্টেই তিনি জানিয়েছেন যে স্ত্রী অনন্যার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাচ্ছে তাঁর। সব আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন তিনি।

তাঁর লেখায় আক্ষেপের সুর। লিখেছেন, মাত্র কয়েকটা সইতেই শেষ হয়ে যায় চার বছরের বিয়ে আর আট বছরের সম্পর্ক। তিনি আরও লিখেছেন, ‘আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করি যে আমার সাধারণ জীবনে চার বছর কাটল এমন একজন গুণী ও ভালো মানুষের সঙ্গে। ভালো সময়গুলো মনে থাকবে।’ আগামী জীবনের জন্য অনন্যাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বছর চারেক আগে পরিবারের মানুষের শুভেচ্ছা ও ভালোবাসা নিয়েই পথচলা শুরু হয়েছিল বলে উল্লেখ করেছেন তিনি। যাঁরা তাঁদের ভালো চেয়েছেন, তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। প্রত্যেকের কাছেই আশীর্বাদ চেয়েছেন তিনি। এই প্রসঙ্গে অনন্যা বলেছেন, ‘রাজের জন্য শুভ কামনা রইল।’