মুম্বই – সোশ্যাল মিডিয়ায় কিছু ভাইরাল হতে এক মুহূর্তও দেরি হয় না। বিশ্বের এক কোণের খবর আর এক কোণে ছড়িয়ে পড়তে কয়েক মিনিটই যথেষ্ট। এক লহমাতেই কোটি কোটি মানুষের হাতের মুঠোয় চলে আসে যে কোনও রকমের ঘটনা। তেমনই এক পুরনো ভিডিও আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নাগমার একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওয় নাগমা ছাড়াও রয়েছেন প্রভু দেবা। ঘনিষ্ঠ দৃশ্যে দুই তারকার ভিডিও এতদিন পরে ভাইরাল হতে দেকে নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে। তবে এই দৃশ্যটি যে কোনও ছবির তা স্পষ্ট। ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে একটি উষ্ণ দৃশ্যে নাচছেন প্রভু দেবা ও নাগমা। কিন্তু ভিডিওটি কোনও প্রসঙ্গ ছাড়াই হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে কেন পড়ল তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে।

প্রসঙ্গত, নাগমা অভিনয় জগতের তারকা হলেও একসময়ে রাজনীতিতেও যোগ দিয়ে এলেন। ১৯৭৪ সালে জন্ম নাগমার। বলিউডে অভিনেত্রীর প্রথম ছবি ছিল বাগি- এ রেবেল ফর লাভ। এই ছবিতে অভিনয় করেই বেশ সাড়া ফেলেছিলেন তিনি। এরপরে আর থেমে থাকতে হয়নি তাঁকে। সুহাগ, চল মেরে ভাই, ইয়ালগার ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু তার পরে হঠাৎই অভিনয় ছেড়ে দিয়ে রাজনীতির ময়দানে প্রবেশ করেছিলেন তিনি।