মুম্বই: শনিবার রাতেই হাসপাতালে ভর্তি হন অমিতাভ। করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন তিনি। প্রায় ২৪ ঘণ্টা বাদে হাসপাতাল থেকে ফের ট্যুইট করলেন বিগ বি।

তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর শোনার পর থেকে উদ্বিগ্ন ভক্তরা। তাঁর শারীরিক অবস্থা জানতে উদ্বেগের সঙ্গে অপেক্ষা করছেন অনেকেই। শুধু তিনি একা নন, করোনা আক্রান্তব হয়েছেন অভিষেক, ঐশ্বর্যা ও তাঁদের মেয়ে আরাধ্যাও।

হাসপাতালে ভর্তি হয়ে নিজেই অসুস্থতার কথা ট্যুইট করে জানিয়েছিলেন অমিতাভ। এবার রবিবার রাতে ফের ট্যুইট করেছেন তিনি। লিখেছেন, ‘যারা আমার, অভিষেকের, ঐশ্বর্যা ও আরাধ্যার জন্য শুভ কামনা করেছেন, তাঁদের প্রত্যেককে আমার শ্রদ্ধা ও ভালোবাসা।’

পরে আরও একটি ট্যুইটে তিনি লিখেছেন, ‘যাঁরা আমাদের সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন, তাঁদের প্রত্যেককে আলাদা করে উত্তর দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। তবে, আমি জোড় হাতে প্রত্যেককে বলতে চাই- আপনাদের অসীম ভালোবাসা ও স্নেহের জন্য ধন্যবাদ।’

এই মুহূর্তে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ ও অভিষেক। ঐশ্বর্যা ও আরাধ্যা রয়েছেন হোম আইসোলেশনে।

সিল করা হচ্ছে বচ্চনদের চারটি বাংলো। রবিবার সকালে সিল করে দেওয়া হয়েছে জুহুতে থাকা তাঁদের বাংলো জলসা এবং জনক। পাশাপাশি ওই দুই বাংলো সংলগ্ন এলাকাকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করেছে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন।

অন্যদিকে করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে মুম্বই হাসপাতাল। তাঁর শরীরে করোনার মৃদু লক্ষণ রয়েছে বলে জানানো হয়েছে।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার জানিয়েছেন, বর্তমানে আইসোলেশনে রয়েছেন বিগ বি। হাসপাতালের বক্তব্যে কিছুটা স্বস্তিতে বিগ বি-র ফ্যানেরা।

অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনেই টুইট করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে বিগ-বি-র দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজি-র করোনা আক্রান্ত হওয়ার খবরে অত্যন্ত দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন!’

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ