মুম্বই: ২৩ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ বচ্চন। রবিবার তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। ২৩ দিন ধরে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

এদিন অভিষেক বচ্চন ট্যুইট করে তাঁর বাবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর জানান। তিনি লিখেছেন, ‘আমার বাবার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আপাতত তিনি বাড়িতে থাকবেন ও বিশ্রাম নেবেন।

তবে এখমও হাসপাতাল থেকে ছাড়া পাননি অভিষেক বচ্চন। তাঁর কোভিড রিপোর্ট এখনও পজিটিভ। তিনি আরও একটি ট্যুইটে জানিয়েছেন যে তাঁর কো-মর্বিডিটিস থাকায় এখনও কোভিড পজিটিভ তিনি। তাই আপাতত হাসপাতালেই আছেন। তিনি লিখেছেন, ‘আমি প্রমিস করছি, খুব তাড়াতাড়ি আমি সুস্থ হয়ে ফিরব।’

অমিতাভ ও অভিষেক বচ্চন ছাড়াও করোনা আক্রান্ত হয়েছিলেন ঐশ্বর্য ও তাঁর মেয়ে আরাধ্যা। উপসগফ দেখা দেওয়ায় তাঁদেরও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁরা আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.