নয়াদিল্লি: সুস্থ হয়ে উঠলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ট্যুইট করে এই খবর জানান মনোজ তিওয়ারি। পরে আবার সেই ট্যুইট ডিলিট করে দেন তিনি।

মনোজ তিওয়ারি এদিন জানান, অমিত শাহ এই মুহূর্তে করোনা নেগেটিভ। আজ তাঁর টেস্টের ফলাফল সামনে এসেছে। তাতেই দেখা গিয়েছে যে অমিত শাহ করোনা মুক্ত।

এরপরই সরকারি তরফে জানানো হয় যে করোনা মুক্ত হওয়ার খবর নেই, এমনকি নতুন করে এদিন কোনও টেস্ট করানো হয়নি বলেও জানা গিয়েছে।

এদিকে, শেষ ২৪ ঘণ্টার রিপোর্টে দেখা গিয়েছে ভারতে ৬৪,৩৯৯ জনের দেহে করোনা সংক্রমিত হয়েছে। মৃত্যু হয়েছে মোট ৮৬১ জনের। করোনার জেরে মোট আক্রান্তের সংখ্যা ২১৫৩,০১১ জন। অ্যাকটিভ কেস রয়েছে ৬২৮৭৪৭ জনের। মৃত্যু হয়েছে, ৪৩ ৩৭৯ জনের। সুস্থ হয়েছেন ১৪ ৮০ ৮৮৫ জন।

দেখা গিয়েছে, দেশে এই মুহূর্তে ভয়াবহ পরিস্থিতি করোনার জেরে। দেশের মধ্যে মহারাষ্ট্রের সর্বোচ্চ আক্রান্ত রয়েছে ৪ ৯০ ২৬২ জন সেখানে আক্রান্ত। তামিলনাড়ুতে ২৮৫০২৪ জন আক্রান্ত, অন্ধ্রপ্রদেশ এরপরেই, তারপর কর্ণাটক।

সপ্তাহ খানেক আগেই হাসপাতালে ভর্তি হন অমিত শাহ। তিনি ট্যুইট করে লিখেছিলেন, ‘গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা দ্রুত নিজেদের আইসোলেট করুন নিজেদের।

বিভিন্ন ভার্চুয়াল জনসভাতে বক্তব্য রেখেছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী। সেই মঞ্চেই উপস্থিত ছিলেন অন্যান্য নেতারা। তাঁদেরকে ঘিরে চিন্তার ভাজ পড়ে আম জনতার।

দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে উল্লেখ্যযোগ্য ভূমিকা নেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্প্রতি দিল্লি সরকারের বিভিন্ন আধিকারিকের সঙ্গে বৈঠক করেন তিনি।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা