মুম্বই: করনা আতঙ্কে কাঁপছে সারা বিশ্ব। এই মারন ভাইরাস থাবা বসিয়েছে ভারতের উপরেও। বন্ধ হয়েছে সিনেমার শুটিং শপিংমল, জিম থেকে শুরু করে আরো অনেক কিছুই। বলিউডের তারকারা ও নিজেদের ঘরবন্দি করেছেন করোনা আতঙ্কে। কিন্তু এর মধ্যেই রীতিমতন ঝুঁকি নিয়েই বিমানে করে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সেই ছবি ও নিজে ইন্সটাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

প্রায় সারা বছরই ভারত ও লন্ডনে যাতায়াত করেন সেক্রেড গেমস এর এই অভিনেত্রী। লন্ডনের হিথ্রো বিমানবন্দর এর অভিজ্ঞতাও শেয়ার করেছেন রাধিকা। তিনি জানিয়েছেন, ভারত থেকে লন্ডনে পৌঁছতে তার কোনো সমস্যা হয়নি।

রাধিকা লিখছেন, আমার শুভাকাঙ্ক্ষী ও সহকর্মী যারা চিন্তা করছিলেন তাদেরকে বলছি আমি সুস্থভাবে লন্ডনে পৌঁছেছি। হিথ্রো বিমানবন্দর বেশ ফাঁকা ছিল এবং আমি গল্প করতে করতে এসেছি। ফাঁকা ছিল বলেই খুব একটা অসুবিধা হয়নি। সবার শুভ কামনার জন্য অনেক ধন্যবাদ।

তবে শুধুমাত্র কাজের প্রতিশ্রুতি বজায় রাখতে নয়। রাধিকা লন্ডন যান নিজের স্বামী লন্ডনের শিল্পী বেনেডিক্ট টেলার এর সঙ্গে দেখা করতে।

রাধিকা জানাচ্ছেন বিমানবন্দর ফাঁকা হলেও বিমান কিন্তু ভর্তি ছিল। অভিনেত্রীর কথায়, লন্ডন যাওয়ার বিমান ভর্তি ছিল। যদিও দুদিন আগে আমি যখন লন্ডন থেকে ভারতে এসেছিলাম সে সময় বিমান ফাঁকা ছিল। রাধিকা জানিয়েছেন ইংল্যান্ডে এখনো সীমান্ত বন্ধ করে দেওয়ার কোনো রকমের পরিকল্পনা নেয়া হয়নি।

অভিনেত্রী সোনম কাপুর সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন ভারতে। তার সঙ্গে স্বামী আনন্দ আহুজা ফিরেছেন।

অন্যদিকে বিগত আট দিন ধরে স্বেচ্ছায় কোয়ারেন্টাইন রয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। এই প্রসঙ্গে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তা সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

প্রিয়াঙ্কা বলছেন, আমি আশা করছি আপনারা সবাই সাবধানে আছেন। আমি সবাইকে ভালো বলতে এলাম। এই সময়টা পাগলের মত আর আমাদের সবার জীবনযাপনে পুরো বদলে দিয়েছে। যেন মনে হচ্ছে কোন সিনেমা চলছে। কিন্তু আসলে তা নয়। নিকো আমি বিগত আট দিন ধরে সেল্ফ আইসোলেশন করে আছি। আমাদের রোজকার শিডিউল খুব সাংঘাতিক থাকে আর প্রতিনিয়ত আমাদের চারপাশে প্রচুর মানুষ থাকে। কিন্তু হঠাৎ করে সব বদলে যাওয়ায় পাগলের মতন মনে হচ্ছে। আমি জানি আপনাদের ও একই রকম মনে হচ্ছে। আমরা সবাই যথাযথ সাবধানতা অবলম্বন করছি এখন। আমরা সাবধানে আছি আমরা সুস্থ আছি এবং আমরা সামাজিক দূরত্ব বজায় রাখার অভ্যাস করছি।