market-1

রোজকার বাজার যেতে ঝামেলা? অথবা অফিসের তাড়াহুড়ায় বাজার যাওয়ার সময় একেবারেই নেই? বাজার যেতে গিয়ে রোজই অফিস যেতে দেরি হয়ে যাচ্ছে, এমন হাজার সমস্যার মুখোমুখি হন প্রত্যেকে। এবার থেকে আপনি ঝামেলা এড়াতে পারেন। শুধু সকালে উঠে যখন মোবাইলে ফেসবুক বা হোয়াটসঅ্যাপ করেন ঠিক সেসময় করে ফেলতে পারেন বাজার। একেবারে শুয়ে শুয়েই!

আজ্ঞে হ্যাঁ। অনলাইনে আপনি কিনে নিতে পারেন সবজি। দাম সস্তার মধ্যে। আর জিনিসও টাটকা। তাহলে আর দেরি কেন কিনতে শুরু করুন। আপনি চাইলে এখনও অর্ডার করে রাখতে পারেন। করোনা পরবর্তী সময়ে এই বাজারে গিয়ে কেনাকাটার ক্ষেত্রে দেখা গিয়েছে এক পরিবর্তন।

 

বর্তমানে বেশিরভাগ মানুষজন এই ই-কমার্স সাইট মারফত কেনাকাটা করতেই পছন্দ করছেন । আর সেই কারণে সুযোগ বুঝে অ্যামাজনে খুব কম দামের মধ্যেই পাওয়া যাচ্ছে একাধিক সতেজ আনাজপত্র।

আরও খবর পড়ুন – অভিনব প্রতিবাদের সাক্ষী কলকাতা, নিজেই স্কুটি চালিয়ে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী

মাত্র ২৫ টাকাতে মিলছে ৫০০ গ্রাম গাজর। এমনিতেও গাজর বহু মানুষের রোজকার ডায়েটে থাকে। এই অল্প দামে গাজর পাওয়াতে লাভবান হবেন তাঁরা। এছাড়া ৬০০ টাকার উপরে কানাকাটা করলে বিনামূল্যে ডেলিভারির সুবিধাও পাবেন মানুষজন।

 

৫০০ গ্রাম সবুজ ক্যাপসিকাম পাওয়া যাবে ২৪ টাকাতে। নিয়ম মেনেই ডেলিভারি বয়ের তরফে পৌঁছে দেওয়া হবে এই সব সবজি। এই অল্প দামের মধ্যে এবারে ক্রেতারা বাড়ি বসেই পেতে পারবেন সবুজ এবং সতেজ ক্যাপসিকাম। এছাড়া মাত্র ১ কেজি পেয়াজ আমাজনে পাওয়া যাবে মাত্র ৪৭ টাকাতে।

এছাড়া সতেজ টোম্যাটো পাওয়া যাবে মাত্র ৪৯ টাকাতে। ফ্রেশ মাশরুম ২০০ গ্রামের দাম ৪২ টাকা। উচ্ছে ৫০০ গ্রামের দাম ২৫ টাকা। ২৫০ গ্রামের বিনের দাম ১৭ টাকা। পেঁয়াজের ১ কেজির দাম ৫২ টাকা। এক কেজি আলুর দাম ২৭ টাকা।

আরও খবর পড়ুন – যথেষ্ট কম দামে ক্রেতাদের জন্য অ্যামাজনে নিয়ে আসা হল vega t3 beard trimmer

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।