মুম্বই: দুর্দান্ত সব ফিচারের টিভি অবিশ্বাস্য কম দামে কেনার দারুণ সুযোগ নিয়ে এল আমাজন। যেসব গ্রাহকেরা টিভি কিনতে চান, তাঁদের জন্য অবশ্যই খুব ভাল একটা সুযোগ।

আজ ঠিক সন্ধে ৬টা থেকে শুরু হবে সেই অফার। বিপিএল, টিসিএল, সোনি, এলজি, প্যানাসনিক সহ একাধিক সংস্থার টিভি থাকছে এই অফারের আওতায়। কোনও কোনও টিভি মিলবে এক্সচেঞ্জ অফারে। এছাড়া ফ্ল্যাট ডিসকাউন্টও পাওয়া যাবে। রয়েছে ইএমআই-তে টাকা দেওয়ার অপশনও। এছাড়া আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও পাওয়া যাবে।

টিসিএল তাদের ৩২ ইঞ্চির টিভি বিক্রি করছে ১২,৯৯০ টাকায়। যার আসল দাম ১৫,৯৯০ টাকা। ৪৯ ইঞ্চির মডেলের দাম পড়ছে ২৭,৯৯৯টাকা। যার আসল দাম ৩৬,৯৯০ টাকা। এছাড়া এই সংস্থার ৪৩ ইঞ্চি, ৪৯ ইঞ্চি ও ৫৫ ইঞ্চির স্মার্ট টিভির দাম পড়ছে যথাক্রমে ২৮,৪৯৯ টাকা, ৩৪,৯৯৯ টাকা ও ৪৩,৯৯৯ টাকা।

সোনির ৩২ ইঞ্চি এলইডি টিভি পাওয়া যাবে ৩,৯১০ টাকা কমে। দাম পড়বে ২৫,৯৯০ টাকা। এলজি-র ৪৩ ইঞ্চির টিভি পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায় আর ৩২ ইঞ্চির টিভি পাওয়া যাচ্ছে ২২,৯৯৯ টাকায়। এই দুটি টিভির বাজারে দাম যথাক্রমে ৪৫,৯৯০ন টাকা ও ২৮,৯০০ টাকা।

প্যানাসনিকের ৩২ ইঞ্চি টিভির দাম ২৯,৯০০ টাকার বদলে ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া অফার প্রাইসেই মিলবে, বিপিএলের ৩২, ৪০,৪৩ ও ৫০ ইঞ্চির টিভি।

শুধু টিভি নয়, বিভিন্ন সংস্থার স্মার্টফোনেও দেওয়া হচ্ছে এই অফার।