বরাবর ক্রেতাদের আকর্ষণের জন্য আকর্ষণীয় অফারের সুযোগ নিয়ে আসে দেশের অন্যতম প্রধান ই কমার্স সাইট আমাজন এবং ফ্লিপকার্ট। আর নতুন বছরেও তার কোন অন্যথা হল না। এক ঝাঁক ফোনের উপর আকর্ষণীয় ছাড় নিয়ে এল আমাজন।

আগামী ১৯ জানুয়ারী থেকে ২২ জানুয়ারী পর্যন্ত চলবে আমাজনের গ্রেট ইন্ডিয়ান সেল। আর সেই উপলক্ষে আই ফোন এক্সআর থেকে শুরু করে রেডমি সহ বেশ কিছু ফোনের উপরে থাকবে আকর্ষণীয় ছাড়। শুধু ফোনই নয় ছাড়ের এই তালিকাতে রয়েছে ল্যাপটপ থেকে শুরু করে অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেটের উপর থাকছে আকর্ষণীয় ছাড়।

এই সেল উপলক্ষে বেশ কিছু স্মার্টফোনের উপরে থাকছে ৪০ শতাংশ ছাড়। যার ফলে বেশ কিছু ফোন পাওয়া যাবে একেবারে জলের দরে। oneplus 7t পাওয়া যাবে মাত্র ৩৪,৯৯৯ টাকাতে। অর্থাৎ ৩ হাজার টাকা কম দামে এই ফোন ক্রেতারা নিত পারবেন খুব সহজেই। এছাড়াও galaxy m30s পাওয়া যাবে মাত্র ১৩,৯৯৯ টাকায়। এছাড়াও redmi note 8 pro পাবেন মাত্র ১৩,৯৯৯ টাকায়। এছাড়াও vivo v20 পাওয়া যাবে মাত্র ৯,৯৯৯ টাকায়।

এছাড়াও iphone xr,oneplus7t pro, samsung galaxy m30 পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। এমনিতেও oppo সিরিজের ফোন বরাবর জনপ্রিয় হয়েছে কম দামে ভাল ফোন ক্রেতাদের দেওয়ার জন্য। আর এই সেল চলাকালীন oppo f11 পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে।

শুধু তাই নয় redmi 7a, galaxy m10s ,nokia 4.2 পাওয়া যাবে বেশ কম দামে। ছাড়াও থাকছে পুরনো ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করলে থাকছে আকর্ষণীয় অফার। এছাড়াও অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেটের উপরেও থাকছে আকর্ষণীয় অফার। পাওয়ার ব্যাংক, ব্লুটুথ, হেডফোন, সেলফি স্টিক সহ বেশ কিছু জিনিসের উপরে থাকছে অফার। যার জেরে ক্রেতারা যে এই সেলের জন্য অপেক্ষা করে থাকবে তা বলার অপেক্ষা থাকে না।