নয়াদিল্লি: উৎসবের মরসুমে ফের ফ্লিপকার্ট এবং অ্যামাজন নিয়ে এসেছে সেলের অফার। এই সেলে গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। আর এই সেলে নিজেদের প্রয়োজনীয় জিনিস আকর্ষণীয় কম দামে কিনতে পারবেন গ্রাহকেরা। ইতিমধ্যে এই সেলের অফার শুরু হয়েছে। আর একাধিক জিনিসপত্রের উপরে মিলছে আকর্ষণীয় হারে ছাড়। করোনা পরবর্তী পরিস্থিতিতেও এই সুবিধাতে খুশি সাধারণ মানুষ।

অ্যামাজনের সেলে আই ফোন ১১ পাওয়া যাবে বেশ কম দামে। মাত্র ৪৭৯৯৯ টাকাতে পাওয়া যাবে এই ফোন। এছাড়া এই ফোনের সঙ্গে গ্রাহকেরা পাবেন একাধিক সুবিধাও। অন্যদিকে oneplus 8 পাবেন মাত্র ৩৯৯৯৯ টাকাতে। এছাড়াও থাকছে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা পাবেন অতিরিক্ত সুবিধাও। এছাড়াও এই সেলে গ্রাহকদের জন্য রয়েছে আরও আকর্ষণীয় অফার। আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাবে এই ফোন। অন্যদিকে গ্রাহকদের পছন্দের redmi note 9 pro পাওয়া যাবে অনেক কম দামে। মাত্র ১২৯৯৯ টাকাতে পাআওয়া যাবে এই ফোন।

পাশপাশি ফ্লিপকার্টের সেলে গ্রাহকদের জন্য রয়েছে চমক। এই সেলে আই ফোন ১১ প্রো পাবেন ৭৯৯৯৯ টাকাতে। এসবিআই কার্ড ব্যবহার করলে পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। অন্যদিকে আইফোন xr পাবেন মাত্র ৩৭৯৯৯ টাকাতে।

i phone se পাওয়া যাবে ২৫৯৯৯ টাকাতে। এছাড়া স্যামসং গ্যালাক্সি নোট ১০ প্লাস পাওয়া যাবে মাত্র ৫৪৯৯৯ টাকাতে। এছাড়া স্যামসং গ্যালাক্সি এস২০ প্লাস পাওয়া যাবে মাত্র ৪৯৯৯৯ টাকাতে। poco m2 pro পাওয়া যাবে ১২৯৯৯ টাকাতে। শাওমি এম আই ১০ পাওয়া যাবে মাত্র ৪৯৯৯৯ টাকাতে। redmi note 8 পাওয়া যাবে ১১৪৯৯ টাকাতে।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু'দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I