মুম্বই:  স্পেকট্রাম সমস্যার কারণে অত্যিরকিত দামের বোঝা ক্রেতাদের উপরে চাপিয়েছিল সকল নেটওয়ার্কিং কোম্পানি গুলি। জিও তার নতুন প্ল্যানে দাম বাড়িয়েছিল ৪০ শতাংশ। তবে তারা জানিয়েছিল দাম বাড়ালেও ক্রেতারা পাবেন অতিরিক্ত ৩০০ শতাংশ সুবিধা।

এবারে জিও তাঁদের নতুন ডেটা প্ল্যান নিয়ে এসেছে ক্রেতাদের জন্য। এই নতুন প্ল্যানের দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে। যদিও এই প্ল্যানের আগে দাম ছিল ১৪৯ টাকা। অক্টোবর মাসে জিওর দখলে এসেছে নতুন ৯১ লক্ষ সাবস্ক্রাইবার। যার ফলে তাঁদের মত সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৩৬.৪৩ কোটিতে। এমনটাই জানা গিয়েছে ট্রাই এর তরফে।

১৯৯ টাকার প্ল্যান- এই প্ল্যানে ক্রেতারা প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন। পাশাপাশি থাকছে জিও থেকে জিওতে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়া অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিটের সুবিধা। তবে এই সুবিধা থাকবে কেবলমাত্র ২৮ দিনের জন্য।

৩৯৯ টাকার প্ল্যান- ৫৬ দিনের এই প্ল্যানে ক্রেতারা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ। তার সঙ্গে জিও থেকে জিওতে আনলিমিটেড কল করার সুবিধা। এছাড়াও থাকছে অন্য নেটওয়ার্কে ২০০০ মিনিট কথা বলার সুবিধা।

৫৫৫ টাকার প্ল্যান- ৮৪ দিনের এই প্ল্যানে ক্রেতারা পাবেন দেড় জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ। তার পাশাপাশি ৩০০০ মিনিট পর্যন্ত অন্য নেটওয়ার্কে কথা বলার সুবিধা। এছাড়াও জিও থেকে জিওতে আনলিমিটেড সুবিধা রয়েছে। থাকছে ১০০ টি করে মেসেজ করার সুবিধাও।

২০২০ টাকার প্ল্যান- দেড় জিবি করে নেট ব্যবহার করার পাশাপাশি এই প্ল্যানে থাকছে জিও থেকে জিওতে আনলিমিটেড কথা বলার সুযোগ। এছাড়াও থাকছে ১২ হাজার মিনিট পর্যন্ত কথা বলার সুবিধা। থাকছে মেসেজ করার সুবিধাও। এক বছরের জন্য ক্রেতারা এই সুবিধা নিতে পারবেন।