নয়াদিল্লি: আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে দীর্ঘ প্রতিক্ষিত আইপিএল। করোনা পরবর্তী সময়ে নিরাপত্তার কারণেই ভারত থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে আইপিএল। কিন্তু তার মধ্যেও সাধারণের কাছে তীব্র আকর্ষণের বিষয় আইপিএল। আর এই আকর্ষণ আরও বাড়ানোর জন্য সাধারণের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। তবে কেবল জিও নয় অন্যান্য একাধিক প্ল্যান এই মুহূর্তে নিয়ে আসছে একাধিক বিশেষ প্ল্যান।

বরাবর আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসে গ্রাহকদের নজর কেড়ে নেওয়া জিওর বিশেষ পদক্ষেপ। আর এবারে সেই কারণেই তারা নিয়ে এসেছে এক ঝাঁক বিশেষ পদক্ষেপ। গ্রাহকদের জন্য কমদামী ৪০১ টাকার প্ল্যানে জিওর তরফে রয়েছে একাধিক সুবিধা। এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন ৩ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়া আন লিমিটেড ভয়েস কলের পাশপাশি হটস্টার দেখার সুবিধা।

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এছাড়া রয়েছে ৫৯৮ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়া রয়েছে আন লিমিটেড কলের সুবিধা। সঙ্গে রয়েছে ৫৬ দিনের ভ্যালিডিটি। এছাড়া রয়েছে হটস্টার দেখার সুবিধাও।

অন্যদিকে ৭৭৭ টাকার প্ল্যানে রয়েছে দেড় জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়া রয়েছে আন লিমিটেড কল এবং মেসেজের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। এই প্ল্যানে রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম দেখার সুবিধা সহ একঝাক নতুন আকর্ষণ। এছাড়া রয়েছে ৪৯৯ টাকার অ্যাড অন প্ল্যান।

এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিনের। এই প্ল্যানে রয়েছে দেড় জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। অর্থাৎ আইপিএলের এই মরসুমে গ্রাহকদের মনোরঞ্জনের সুবিধার জন্য এবারে জিওর তরফে আনা হয়েছে একা ঝাঁক নতুন প্ল্যান। যার ফলে গ্রাহকেরা সহজেই দেখতে পারবেন তাদের পছন্দের ম্যাচ।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।