মুম্বই: কতটা প্রতিভাশীল তা বার বার প্রমাণ করেছেন আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি, তাঁর গাওয়া গান শুনেও মুগ্ধ হয়েছেন শ্রোতারা। এবার তিনি নিজের বাবা অর্থাৎ মহেশ ভাটের ছবি সড়ক ২-তে গান গাইলেন। আর সেই গানে সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শুকরিয়া নামের এই গানটি লিখেছেন রশমি বিরাগ। আলিয়ার সঙ্গে পুরুষ কণ্ঠে গানটি গেয়েছেন কে কে ও জুবিন।

জিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এই গানটি তৈরি করার সময়ে তাঁর বাবা অসুস্থ ছিলেন। তখন মহেশ ভাট বলেছিলেন, এই রকম মনের অবস্থাতে যে সুর মনে আসবে সেটাই যেন তিনি শোনান। ২০১৮-র এপ্রিলে তাঁর বাবা মারা যায়। এই গানটি তাঁকেই উৎসর্গ করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। তিনি এর আগেও মহেশ ভাটের বেশ কিছু ছবিতে কাজ করেছেন। এর মধ্যে হিট গানের তালিকায় রয়েছে খামোশিয়া, হামারি অধুরি কাহানির গান।

সড়ক ২- ছবিতে অভিনয়ও করেছেন আলিয়া। এই গানের দৃশ্যে তাঁকেই দেখা যাবে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আদিত্য রায় কাপুর। গানটি রেকর্ড করার আগে বেশ কয়েকবার রেওয়াজ করেন আলিয়া।

প্রসঙ্গত, ১৯৯১ এর ছবি সড়ক-এর সিক্যুয়েল হলো এই ছবি। সড়ক-এ অভিনয় করেছিলেন পূজা ভাট ও সঞ্জয় দত্ত। সড়ক ২-তেও তাঁদের দেখা যাবে। এছাড়াও রয়েছেন যীশু সেনগুপ্ত।