৫২ বছরে পা দিলেন অক্ষয় কুমার। জন্মদিনের দিনই নতুন ছবির খবর প্রকাশ্যে এল। জানা গিয়েছে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বায়োপিকে অভিনয় করবেন তিনি। যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবির নাম ‘পৃথ্বীরাজ’।

যশ রাজ ফিল্মসের টুইটার হ্যান্ডলেই এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসে। এই ছবির পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে অক্ষয় জানান, “ভারতের অন্যতম নির্ভীক ও শক্তিশালী রাজার ভূমিকায় অভিনয় করা তাঁর জন্য সম্মানের।”

অক্ষয় আরও জানান, “ভারতের একজন নাগরিক হিসেবে আমাদের সব সময় এই দেশনায়কদের কৃতিত্ব উদযাপন করা উচিত। ওঁদের তৈরি করা মূল্যবোধেই আমরা এখনও চলি। তাই তাঁদের অমর করে রাখার দায়িত্ব আমাদের। ‘পৃথ্বীরাজ’ আমাদের একটি প্রয়াস তাঁর কাজকে গৌরবান্বিত করা।”

জন্মদিনেই ছবির ফার্স্ট লুক প্রকাশ প্রসঙ্গে অক্ষয় বলেন, “আমার জন্মদিনেই এই ছবির ফার্স্ট লুক প্রকাশ পাওয়ায় আমার নিজেকে সত্যিই আরও বিশেষ মনে হচ্ছে।”

এই ছবির আরও একটি আকর্ষণ হলো, অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে মিস ইন্ডিয়া মানুষী ছিল্লারকে। ছবির কাজ শুরু হতে চলেছে খুব শীগগিরি। আগামী বছর দীপাবলীতে এই ছবি মুক্তি পাবে। এর আগে অক্ষয়কে কেসরি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করেছিল।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I