মুম্বই- পরনে সাদা কুর্তা-পাজামা। হাতে ঝাঁটা নিয়ে ঘরের মেঝে পরিষ্কার করছেন ক্যাটরিনা কাইফ। এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অক্ষয় কুমার। এমনকী ক্যাটরিনাকে স্বচ্ছভারত অভিযানের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের তকমাও দিলেন।

এই মুহূর্তে অক্ষয় ও ক্যাটরিনা সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। আর সেই ছবির সেটেই ভিডিও করেছেন অক্ষয়। ভিডিওয় দেখা যাচ্ছে, ক্যাটরিনা হাতে ঝাঁটা নিয়ে ঘর ঝাড় দিচ্ছেন। অক্ষয় তাঁকে জিজ্ঞাসা করছেন, ক্যাটরিনাজি আপনি কী করছেন। উত্তরে নায়িকা বললেন, সাফাই করছি।

তবে মজার বিষয়, ভিডিওটি পোস্ট করে অক্ষয় লেখেন, সূর্যবংশীর সেটে স্বচ্ছ ভারতের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়।

অক্ষয় কুমার গেরুয়া বাহিনীর সমর্থক এবং তাঁকে বিজেপির প্রচার সভাতেও দেখা গিয়েছে। এমনকী নরেন্দ্র মোদীর বিশেষ সাক্ষাৎকারও নিয়েছিলেন তিনি। আর তাই ক্যাটরিনাকে স্বচ্ছভারতের নতুন অ্যাম্বাসাডর বলাকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে জোর কদমে চলছে সূর্যবংশী ছবির শ্যুটিং। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগণ। ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। ২০২০-র ২৭ মার্চ এই ছবি মুক্তি পাবে।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও