মুম্বই- সারা দেশে উৎসবের মেজাজ। নবরাত্রি ও দুর্গাপূজা উপলক্ষে সেজে উঠেছে সারা দেশ। আর এই শুভক্ষণেই লক্ষ্মীরূপে আবির্ভূত হলেন খিলাড়ি অক্ষয় কুমার। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই। অক্ষয় নিজেই লক্ষ্মী বেশে এই লুক শেয়া করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে দেবী দুর্গার সামনে দাঁড়িয়ে অক্ষয়। তাঁর পরনে টকটকে লাল শাড়ি, কোলা ব্লাউজ, কপালে লাল বড় টিপ, হাতে লাল চুড়ি। এই ছবি প্রকাশ্য়ে আসতেই রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। লক্ষ্মী বম্ব ছবিতে এই রূপে দেখা যাবে অক্ষয়কে।

ছবির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, নিজের অন্তরের দেবীকে নবরাত্রিতে উজ্জীবিত করে তুলুন এবং নিজের অসীম শক্তির উদযাপন করুন। এই পবিত্র উৎসবে লক্ষ্মী রূপে আমার লুক শেয়ার করছি। এই চরিত্রে অভিনয় করতে একই সঙ্গে আমি খুব এক্সাইটেড ও নার্ভাস। কিন্তু যেখানে কমফোর্ট জোন শেষ সেখানেই জীবনের শুরু হয়।

অক্ষয় মে মাসে এই ছবির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন। সেই খানেও দেখা যাচ্ছে, অক্ষয় চোখে কাজল পরছেন। সেই পোস্টার শেয়ার করে ক্যাপশেন লিখেছিলেন, গল্পের একটা বম্ব প্রকাশ করলাম।

রাঘবা লরেন্স পরিচালিত এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবানিকে। কিয়ারাও ছবির শ্যুটিং-এর প্রথম দিনের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এই ছবির প্রযোজনা করছেন তুষার কাপুর ও শাবিনা খান।

এই ছবি নিয়ে প্রথমেই বেশ খানিকটা বিতর্ক হয়ে গিয়েছে। ছবির শ্যুটিং শুরুর আগেই পরিচালক এই ছবি থেকে বিদায় নিয়েছিলেন। পরিচালক রাঘবার দাবি ছিল, তাঁকে না জানিয়েই প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছিল। কিন্তু পরে অক্ষয় কুমারের সঙ্গে সমস্তটা মিটমাট করে নেন তিনি এবং পরিচালনার দায়িত্ব নেন। টুইটারের মাধ্যমেই ফের এই খবর প্রকাশ্যে আনেন তিনি।

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I