মুম্বই: রূপান্তরকামীদের হাতে ১.৫ কোটি টাকা তুলে দিলেন অভিনেতা অক্ষয় কুমার। লক্ষ্মী বম্ব ছবিতে রূপান্তরকামীর চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। আর তাই চেন্নাইয়ের রূপান্তরকামীদের হাতে বাড়ি বানানোর জন্য অক্ষয় ১.৫ কোটি টাকা তুলে দিলেন। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন লক্ষ্মী বম্ব ছবির পরিচালক রাঘব লরেন্স।

ছবিতে দেখা যাচ্ছে, চেন্নাইয়ের রূপান্তরকামীরা অক্ষয়কে স্বাগত জানাচ্ছেন ফুলের মালা দিয়ে। ছবির ক্যাপশনে পরিচালক লিখছেন, বন্ধু ও ভক্তদের সঙ্গে একটা খুশির খবর ভাগ করে নিতে চাই। অক্ষয় কুমার স্যর ভারতে প্রথমবার রূপান্তরকামীদের বাড়ি বানানোর জন্য ১.৫ কোটি টাকা দিচ্ছেন।

পরিচালক রাঘব লরেন্সের একটি চ্যারিটেবল ট্রাস্ট রয়েছে, যেটি চেন্নাইয়ের দুঃস্থ মানুষের জন্য কাজ করে। এই প্রসঙ্গে তিনি লিখেছেন, সকলেই জানেন লারেন্স চ্যারিটেবল ট্রাস্ট শিশুদের জন্য শিক্ষা, স্বাস্থ্য ও ঘরের ব্যবস্থা করার জন্য কাজ করছে। এবছর আমাদের সংস্থা ১৫ বছরে পা দিচ্ছে। তাই এই বছর রূপান্তরকামীদের বাসস্থান বানানোর নতুন কিছু উদ্যোগ নেওয়ার কথা রয়েছে। আমি জানি যাঁরা সাহায্য করছেন তাঁরা ঈশ্বরতুল্য। তাই অক্ষয় স্যরও আমার কাছে এখন ভগবানের সমান। এই উদ্যোগে এতটা সাহায্য করার জন্য ওঁকে ধন্যবাদ জানাই। প্রত্যেক রূপান্তরকামীর তরফ থেকে ওঁকে আমি ধন্যবাদ জানাই। খুব শীঘ্রই ভূমি পূজার তারিখ জানাব।

২০১৯-এর মে মাসে লক্ষ্মী বম্ব ছবির প্রথম পোস্টার মুক্তি পায়।সেই পোস্টারেই দেখা যায় অক্ষয় কাজল পরছেন। আরও একটি পোস্টারে শাডি পরা অবস্থায় অক্ষয়কে দেখা যায়। এটি নবরাত্রির সময়ে মুক্তি পেয়েছিল। আগামী ২২ মে এই ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

প্রসঙ্গত, অক্ষয় এখন সূর্যবংশী ছবির প্রচার নিয়েও ব্যস্ত। এই ছবির ট্রেলারটি আজ প্রকাশ্যে এসেছে। ছবিতে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়তে দেখা যাবে অক্ষয়কে। এছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগন, ক্যাটরিনা কাইফ ও রণবীর সিংহ।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।