নয়াদিল্লি: বর্তমান কনৌজ লোকসভা কেন্দ্রের সাংসদ ডিম্পল যাদব। সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবের পত্নী। নিজের লোকসভা কেন্দ্রেই সোমবার স্বামী এবং বুয়ার সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা গেল তাঁকে। শুধু তাই প্রকাশ্য জনসভায় বয়োজ্যেষ্ঠ বুয়ার পা ছুঁয়ে আশীর্বাদ চেয়ে নিতেও দেখা গেল তাকে।

অনেকেই এ দৃশ্য দেখার পর ভেবেছিলেন, বাবা এমনও হয়! দীর্ঘ দু’দশকের শত্রুতা সরিয়ে যদি ভোট বৈতরণী পেরতে গাঁটছড়া বাধা যায়, তাহলে এ আর এমন কি! কনৌজ থেকেই পুনর্নির্বাচন চাইছেন ডিম্পল। তাই এটুকু সহানুভূতিশীল তো হতেই হবে তাকে।

পড়ুন: BREAKING: রাহুলের বিমানের ইঞ্জিন বিকল

বর্তমানে উত্তরপ্রদেশে জোট করেছে সমাজবাদী পার্টি, বহুজন সমাজবাদী পার্টি এবং রাষ্ট্রীয় লোক দল। এই জোটের সংগতেই কনৌজ থেকে পুনর্নির্বাচন চাইছেন তিনি। বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেছে এএনআই।

এএনআই-এর পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অখিলেশের সঙ্গেই বিরাট একটি জনসভায় রয়েছেন ডিম্পল। পাশেই রয়েছেন অখিলেশ-ডিম্পলের বুয়া। প্রকাশ্য সভাতেই মায়াবতীর পা ছুঁয়ে আশীর্বাদ নিতে দেখা যাচ্ছে ডিম্পলকে।

পড়ুন: প্রজ্ঞার হয়ে প্রচারে ‘না’ বিজেপির মুসলিম নেত্রীর

মায়াবতী এদিন বলেন, তিনি ডিম্পলকে নিজের বৌমার চোখে দেখেন। তার সঙ্গে সব সময় এই বিশেষ সম্পর্ক বজায় থাকবে। এদিন মায়াবতী মানুষের কাছে ডিম্পলকে পুনরায় মনোনীত করার জন্য আর্জি জানান। সাইকেল চিহ্নে চাপ দিয়ে ডিম্পলকে পুনরায় মননীত করার কথাও জনগণকে বলেন তিনি।

উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি-বহুজন সমাজবাদী পার্টি জোটের পরিচ্ছন্নতা নিশ্চিত করার জন্য জোটের যৌথ মনোনীত প্রার্থী হিসাবে বিএসপি প্রার্থীদের ভোট নিশ্চিত করতে ভোটারদের আহবান জানান মায়াবতী এদিন প্রকাশ্যে জনসভা থেকে।