মুম্বই:  অতীত ও বর্তমান এবার মুখোমুখি লড়াইয়ে প্রস্তুত৷অপেক্ষা শুধু ‘আক্রমণ’ বলার।৪ জানুয়ারি থেকে ‘বিগ বস’র বর্তমান ও প্রাক্তন প্রতিযোগিদের নিয়ে শুরু হতে চলেছে ‘বিগ বস হাল্লা বোল’ নামক একটি বিশেষ এপিসোড।চলচ্চিত্র পরিচালক ফারহা খানকে এই অনুষ্ঠানটির সঞ্চালনা করতে দেখা যাবে।
৩রা জানুয়ারি ঘোষণা করা হবে ‘বিগ বস’র এই মরশুমের ৫ জন চ্যাম্পিয়নের নাম।আর এই চ্যাম্পিয়নদের সঙ্গে ‘বিগ বস হাল্লা বোল’ এপিসোডে চ্যালেঞ্জার হিসেবে যোগ দেবেন আগের সিজনগুলির বিজয়ী রাহুল মহাজন, সম্ভাবনা শেঠ, এজাজ খান, মহেক চাওলা ও প্রেরণা।
এই বিশেষ এপিসোডটি নিয়ে খুই আশাবাদী ফারহা।তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বিগ বস আমার খুব পছন্দের রিয়েলিটি শো।শোটি আমি খুবই উপভোগ করি’।
তিনি আরও বলেছেন, ‘সঞ্চালক হিসাবে সলমন খুবই আলাপী ও বুদ্ধিদীপ্ত।তাই সলমনের ইমেজ মাথায় রেখে আমি দর্শকদের নতুন কিছুর স্বাদ দিতে চাই।আর আমার মনে হয় দর্শকরা আমাকে পছন্দ করবে।
ঝগড়া, ভালোবাসা, মন কষাকষি সব নিয়ে টান টান উত্তেজনায় ‘বিগ বস’ ক্রমশ এগিয়ে যাচ্ছে গ্র্যান্ড ফিনালের দিকে।এর মধ্যে নতুন এই চমক জিতে নিতে বিগ বসের তাজ এবার চ্যাম্পিয়নদের লড়তে হবে চ্যালেঞ্জারদের সঙ্গে।আর ফাইনালে তাঁদের পাশে থাকবেন ফারহা।