মুম্বই: বায়োপিকে মজেছে বলিউড। বহুদিন ধরেই একটা গুঞ্জন শোনা যাচ্ছিল যে,তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার উপর তৈরি হবে বায়োপিক। তবে কে এই বায়োপিকে জয়ললিতার চরিত্রে অভিনয় করবে তা নিয়ে চলছিল জলঘোলা।

সূত্রের খবর, এই ছবিতে জয়ললিতার চরিত্রের জন্য ভাবা হয়েছে ঐশ্বর্য রাই বচ্চন অথবা অনুষ্কা শেট্টি, এই দুটো নাম। অন্যদিকে এমজিআর-এর চরিত্রের জন্য কমল হাসান অথবা মোহনলালকে, অন্তত সূত্র এমনটাই বলছে।

পড়ুন: সানি রহস্য এখনও আছে বাকি!

প্রসঙ্গত, আম্মার বায়োপিক হলে কাকে দেখা যাবে তাঁর চরিত্রে? একটি সাক্ষাৎকারে সিমি গারেওয়ালের সঙ্গে এই নিয়েই আলোচনা করেছিলেন জয়ললিতা। সাক্ষাৎকারে আম্মা বলেছিলেন তাঁর চরিত্রে তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনকে দেখতে চান।

সাক্ষাৎকারটিতে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বলিউডে কোন অভিনেত্রী তাঁর চোখে সবথেকে সুন্দরী। উত্তরে ঐশ্বর্যেরই নামই নিয়েছিলেন জয়ললিতা। এখন দেখার কোন পরিচালক জয়ললিতার বায়োপিক তৈরি করার উদ্যোগ নেন। জয়ললিতার স্বপ্ন সত্যি করে ঐশ্বর্যকেই তাঁর চরিত্রে দেখা যায় কি না সেটাই দেখার।

পড়ুন: Omg! সোশ্যাল মিডিয়া থেকে নিজের সরিয়ে নিলেন স্বরা

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.