মুম্বই:  আজকের দিনটিতে লক্ষ্মী হয়ে এসেছিল আমাদের ঘরে। সম্পূর্ণ করেছে আমাদের পরিবার। চোখের পলকে ৯ টা বছর পার হয়ে গেল। ঐশ্বর্য-অভিষেক বিবাহ বার্ষিকী-তে নস্ট্যালজিক অমিতাভ। শুভেচ্ছা জানাল, পুত্রও পুত্র বধূকে।

বলিপাড়ার নতুন কেমিস্ট্রি সলমন-দীপিকা

সলমন ওয়ার্ক আউট টাইম

সলমন চোর!

ফাঁস হল সলমনের ‘দাবাং গার্ল’র নগ্ন ছবি
২০০৭-এর (২০ এপ্রিল) আজকের দিনটিতে সাত পাকে বাঁধা পড়েছিল অ্যাশ-অভি। কিন্তু বিগ-বি-এর কাছে এই তো সেদিন ওদের বিয়ে দিলাম। আজ ও বাবা-মা। স্মৃতির সিঁড়ি বেয়ে বিগ-বি ব্লকে লেখেন, ‘আজকের এই স্পেশাল দিনের জন্য সকাল থেকেই উৎসব পালন করব। ঐশ্বর্যর সঙ্গে বিয়ে এবং আরাধ্যা হওয়ার পর এখন আমার পরিবার সম্পূর্ণ। আমি এখন পৃথিবীর সবথেকে খুশি মানুষ। বিয়ে শুধুমাত্র দুটো মানুষের মধ্যে হয় না। বিয়ে মানে দুটো পরিবারেরও মিলন। দুটো পরিবারের মধ্যে বন্ধন। দুটো পরিবারকে আরও কাছাকাছি আনে বিবাহ। একে অপরকে এক সুতোয় সারাজীবন বেঁধে রাখার ক্ষমতা একমাত্র বিয়েরই রয়েছে। প্রত্যেক বছর আমরা এই বিশেষ দিন গুল সেলিব্রেশন করি। এটা আমাদের কাছে একটা উৎসবের দিন। তাই এই দিনটাকে আরও স্পেশাল করে তুলতে পরিবারের সবাই একসঙ্গে এই দিনটা সেলিব্রেট করি”।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।