নয়াদিল্লি: গত বছর থেকেই একাধিক নেটওয়ার্ক কোম্পানি দাম বাড়িয়েছিল তাদের প্ল্যানের। তবে দাম বাড়ানোর সঙ্গে তারা জানিয়েছিল এর ফলে ক্রেতারা পাবেন অতিরিক্ত সুবিধা। আর যার সূত্রপাত হয়েছিল জিওর হাত ধরে।

তবে বর্তমানে বেশ কিছু নেটওয়ার্কিং কোম্পানি কম দামে আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসে ক্রেতাদের আকর্ষণ করার চেষ্টাতে রয়েছে। জিও এর আগে নিয়ে এসেছিল ৯৮ টাকার প্ল্যান। যেখানে গ্রাহকেরা ২৮ দিনের জন্য পাবেন আকর্ষণীয় সুবিধা। পাশপাশি ভারতী এয়ারটেল এবং ভোডাফোনও ১০০ টাকার মধ্যে নিয়ে এসেছে আকর্ষণীয় প্ল্যান।

এয়ারটেলে রয়েছে ৯৮ টাকার ২৮ দিনের জন্য প্ল্যান। তাতে গ্রাহকেরা পাবেন ৬ জিবি করে ডেটা। এছারাও থাকছে ৪৮ টাকার প্ল্যান। সেক্ষেত্রে থাকছে ৩ জিবি ডেটা ২৮ দিনের জন্য।

৬৫ টাকার রিচার্জে থাকছে ২৮ দিনের জন্য ২০০ এমবি ডেটা ব্যবহারের সুযোগ। তার সঙ্গে ৫৫ টাকার টকটাইম। এছাড়াও থাকছে ৩৫ টাকার রিচার্জ প্ল্যান। যাতে রয়েছে ২৮ দিনের জন্য ১০০ এমবি ডেটার সুবিধা এবং ২৬.৬৬ টাকার টক টাইমের সুবিধা।

২৩ টাকার প্ল্যানে গ্রাহকেরা ডেটা ব্যবহারের কোন সুযোগ পাবেন না। তবে স্থানীয় এবং এসটিডি কল করতে পারবেন।

পাশাপাশি ভোডাফোনে রয়েছে ৯৫ টাকার রিচার্জ প্ল্যান। তাতে থাকছে ৯৫ টাকার টক টাইম সঙ্গে থাকছে ৫০০ এমবি ডেটার সুবিধা। এছাড়াও রয়েছে ৬৫ টাকার রিচার্জ প্ল্যান।

এই প্ল্যানে রয়েছে ৫৫ টাকার টক টাইম এছাড়াও রয়েছে ২০০ এমবি ডেটার সুবিধা। রয়েছে ৩৯ টাকার রিচার্জ প্ল্যান। তাতে রয়েছে ৩০ টাকার টক টাইম এবং ১০০ এমবি ডেটা ব্যবহারের সুবিধা। পাশপাশি ৩৫,৪৫ এবং ৬৯ টাকার আকর্ষণীয় অফার রয়েছে ভোডাফোনে।