কলকাতা: যদি আপনি এয়ারটেল গ্রাহক হন, তবে আপনার জন্য দারুণ সুযোগ। বিগবাজারের ‘সবসে সস্তা ৫ দিন’এ বাম্পার অফার আনল ভারতী এয়ারটেল। আগামী ২২ থেকে ২৬ জানুয়ারি অবধি বিগবাজারে চলবে এই ‘সবসে সস্তা ৫ দিন’। যে সব এয়ারটেল থ্যাংকস কাস্টমার গ্রাহকরা এই ‘সবসে সস্তা ৫ দিন’ এর বিশেষ সুবিধা নিতে পারবেন।

কী এই বিশেষ সুবিধা? আগামী ২২ জানুয়ারি থেকে এই ‘সবসে সস্তা ৫ দিন’ শুরু হলেও এয়ারটেল থ্যাংকস কাস্টমাররা ২০ ও ২১ জানুয়ারি থেকেই এই শপিংয়ের সুযোগ পাবেন। অর্থাৎ সাধারণ ক্রেতাদের কাছে খোলার দুদিন আগে থেকেই এই লাভ নিতে পারবেন এয়ারটেল থ্যাংকস গ্রাহকেরা।

কীভাবে এই অফার নিতে পারবনে এয়ারটেল থ্যাংকস গ্রাহকেরা? এর জন্য এয়ারটেল থ্যাংকস অ্যাপ ডাউনলোড করে নিতে হবে গ্রাহককে। অ্যাপের ভিতরে ক্লিক করতে হবে ‘ডিসকভার এয়ারটেল থ্যাংকস’ অপশনে। সেই উইন্ডোটি খুললেই অপশন পাবেন ‘বিগ বাজার – সবসে সস্তে ৫ দিন’ । এই পাশটি বিগ বাজারের ক্যাশ কাউন্টারে গিয়ে দেখালেই মিলবে বিশেষ সুবিধা।

এয়ারটেল তাঁর গ্রাহকদের যে বিশেষ বিশেষ সুবিধা দিয়ে থাকে তা সাধারণত এই এয়ারটেল থ্যাংকস-এর মাধ্যমেই হয়ে থাকে। ভারতী এয়ারটেলের চিফ প্রোডাক্ট অফিসার আদর্শ নায়ার জানিয়েছেন, “ গ্রাহকদের অবিশ্বাস্য সুবিধা দেবে এয়ারটেল থ্যাংকস। গ্রাহকদের আনন্দ দিতে পেরে আমরা আনন্দিত।” ফিউচার গ্রুপের সঙ্গে এই গাঁটছড়া গ্রাহকদের কেনাকাটার ক্ষেত্রে নতুন বৈচিত্র্য আনবে বলেও তিনি মনে করেছেন।