মুম্বইঃ  নিষ্ক্রিয় ব্যবহারকারীদের জন্য এয়ারটেলের তরফে আনা হল এক নয়া সুবিধাগ্রাহকদের কথা ভেবে বরাবর বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল। আর এবারে এয়ারটেলের তরফে জানানো হয়েছে যে সকল গ্রাহকেরা দীর্ঘদিন নিজেদের নম্বর রিচার্জ করান নি পাশপাশি যাদের নম্বর আপাতত নিষ্ক্রিয় হয়ে গিয়েছে তাদের জন্য আনা হয়েছে নয়া এই সুবিধা।

ঘোষণা অনুযায়ী, ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন এই সমস্ত কাস্টমর। তবে এই সুবিধা আনা হয়েছে নির্দিষ্ট কিছু গ্রাহকদের জন্য। ইতিমধ্যেই এয়ারটেলের তরফে নিয়ে আসা হয়েছে একাধিক প্ল্যান। পাশপাশি করোনা অতিমারীর জেরে যাতে সাধারন মানুষজন কোন অসুবিধার মধ্যে না পরেন সেই কারনেও তাদের তরফে আনা হয়েছিল বেশ কিছু পদক্ষেপ।

আর এবারে নিষ্ক্রিয় গ্রাহকদের জন্য আনা হয়েছে এই নয়া পদক্ষেপ। এছাড়াও জানানো হয়েছে এয়ারটেলের তরফে এই গ্রাহকদের তিন দিনের জন্য দেওয়া হবে ইন কামিং এবং আউটগোয়িং কলের সুবিধা। এছাড়া সঙ্গে রয়েছে ডেটার সুবিধাও। ইতিমধ্যেই গ্রাহকদের কথা ভেবে সস্তাতে বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছে তারা।

গ্রাহকদের কথা ভেবে ইতিমধ্যে ৫০ টাকার মধ্যে বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছে। রয়েছে ৪৫ টাকার একটি প্ল্যান। যেখানে এসটিডি ও লোকাল কলের পাশপাশি রয়েছে বেশ কিছু সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এছাড়াও রয়েছে ৪৯ টাকার প্ল্যান।

৩৮.৫২ টাকার টক টাইমের পাশপাশি রয়েছে ডেটা প্ল্যান এবং ২৮ দিনের ভ্যালিডিটি। এচারাও রয়েছে আর একাধিক সুবিধা। পাশপাশি গ্রাহকদের কথা ভেবে আর বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল। যার ফলে মনে করা হচ্ছে গ্রাহকদের কাছে গ্রহণযোগ্যতা বাড়বে এয়ারটেলের।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও