মুম্বই:  ইতিমধ্যে গ্রাহকদের কথা ভেবে একাধিক নেটওয়ার্কিং সংস্থা নিয়ে এসেছে একাধিক সুবিধা। আর সেই বিষয়টি মাথাতে রেখে নির্দিষ্ট পোস্টপেড গ্রাহকদের জন্য এবারে বেশ কিছু সুবিধা নিয়ে এসেছে এয়ারটেল। আর এবারে এয়ারটেলের গ্রাহকদের জন্য আনা হয়েছে প্লাটিনাম পরিষেবা। যেখানে ৪জি ডেটা দ্রুত স্পিডে ব্যবহারের সুবিধা নিয়ে এসেছে।

এর ফলে মনে করা হচ্ছে গ্রাহকদের সুবিধা হবে। করোনা পরিস্থিতির মধ্যে একাধিক সংস্থার কর্মীরা এই মুহূর্তে বাড়ি থেকে কাজ করে চলেছেন। আর সেখানে ক্রমেই ইন্টারনেটের উপর নির্ভরশীলতা বেড়েছে। আর সেই কথাটি মাথাতে রেখে এবার এয়ারটেল নিয়ে এসেছে দারুণ এক সুবিধা। এর ফলে সুবিধা হবে গ্রাহকদের। গ্রাহকদের কথা ভেবেই ইতিমধ্যে নয়া প্রযুক্তি ব্যবহার করা শুরু করেছে।

যার জেরে এয়ারটেল প্লাটিনাম গ্রাহকেরা পাবে অতিরিক্ত সুবিধা। ইতিমধ্যেই এয়ারটেলের পোস্টপেড গ্রাহকেরা ৪৯৯ টাকা এবং এর থেকে বেশি টাকার প্ল্যানে পাবেন একাধিক সুবিধা। আর এই সুবিধা প্লাটিনাম সুবিধা বলে ধরা হবে।

৪জি নেটওয়ার্কের জন্য এয়ারটেল গ্রাহকেরা এবং যারা এয়ারটেল গ্রাহক নন তারা ৪৯৯ টাকা দিয়ে পোস্টপেড প্ল্যান ব্যবহার করতে পারবেন এবং তারা চাইলে নিজেদের প্ল্যান আপগ্রেড করতে পারবেন। এ ছাড়া প্রয়োজনে এয়ারটেলের প্রায়োরিটি৪ জি সিম নিজের বাড়িতে বসে পেতে পারবেন।

অর্থাৎ এয়ারটেল এবার থেকে বাড়িতেও সিমের ডেলিভারির ব্যবস্থা করেছে। যাতে সুরক্ষার বিষয়টি বজায় থাকে। ইতিমধ্যেই এয়ারটেল নিজেদের গ্রাহকদের জন্য বেশ কিছু পরিষেবা নিয়ে এসেছে। যার ফলে গ্রাহকেরা এই সময়েও যথেষ্ট সুবিধা পাচ্ছেন। পাশপাশি আরও কিছু সুবিধা প্লাটিনাম গ্রাহকেরাও পাবেন বলে জানানো হয়েছে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ