নয়াদিল্লি: অন্যান্য টেলিকম কোম্পানি বিশেষ করে রিল্যায়েন্স জিও-ফাইকে টক্কর দিতে খুব তাড়াতাড়ি গ্রাহকদের বাজারে নিয়ে আসতে চলেছে নতুন একটি অফার। এই অফারে এয়ারটেলের নতুন গ্রাহকরা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এই নতুন অফারটি গ্রাহকদের জন্য বৈধ থাকবে ২২৪ দিন পর্যন্ত।

কোম্পানি তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে এই অফারটি শুধুমাত্র এয়ারটেল এর নতুন সিম ব্যবহারকারীদের জন্যই উপলদ্ধ। নতুন সিম নেওয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই এই পোস্ট প্রিপেড অফারটি চালু হয়ে যাবে গ্রাহকের ফোর-জি হটস্পট ডিভাইসে।

আরও জানা গিয়েছে যে গত মে মাস থেকে এয়ারটেল তার গ্রাহকদের জন্য চালু করেছিল ৩৯৯ টাকার প্ল্যানে ৮৪ দিনের দেড় জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা এছাড়াও গ্রাহকদের জন্য ছিলও ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের অফার। এয়ারটেল টেলিকম সংস্থা জানিয়েছে ৩৯৯ অথবা ৪৯৯ টাকার প্ল্যানে এই অফার গুলি এতদিন পাওয়া যাছিল। বর্তমানে এখন এয়ারটেল ফোরজি হটস্পটের দাম দু-হাজার টাকা।

সংস্থা আরও জানিয়েছে শুধুমাত্র এয়ারটেল ফোর-জি হটস্পট ডিভাইসের একটি মাত্র সিমকার্ডেই এই অফারটি বৈধ। তবে জিও-ফাইকে টেক্কা দিতে ঠিক কত টাকাই এয়ারটেল তার গ্রাহকদের জন্য এই অফারটি চালু করতে শুরু করেছে তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি। এয়ারটেলের এই নুতুন অফারটি যদি আপনি উপভোগ করতে চান তাহলে আপনাকে এখনও বেশ কিছু দিন ধৈর্য ধরতে হবে। এমনটাই খবর জানা গিয়েছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।