নয়াদিল্লি: দুদিনের প্রাইম ডে সেলে চূড়ান্ত সাফল্য পাওয়ার পরে এবারে গ্রাহকদের জন্য ফের এক নয়া চমক আনতে চলেছে আমাজন। জানা গিয়েছে এবার গ্রাহকদের আকর্ষণ করার জন্য এবারে তারা নিয়ে এসেছে ফ্রিডম ডে সেল। যা চলবে আগামী ১১ তারিখ পর্যন্ত। শুরু হয়েছে ৮ তারিখ থেকে। এই সেল চলাকালীন মোবাইল ফোন সহ একাধিক গ্যাজেটের উপরে থাকছে আকর্ষণীয় ছাড়।

এই সেল চলাকালীন এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। পাশপাশি এই সেল চলাকালীন গ্রাহকদের জন্য থাকছে নো কস্ট ইএমআই সহ একাধিক সুবিধা। পাশপাশি আমাজন পে ব্যবহার করলেও থাকছে বেশ কিছু অতিরিক্ত সুবিধা। ভারতীয় ই কমার্স দুনিয়াতে আমাজনের শক্ত প্রতিযোগী হয়ে ক্রমেই সামনে আসছে ফ্লিপকার্ট। আকশনীয় সেল এবং তাঁর সঙ্গে জিনিসপত্রের দাম কম করে গ্রাহকদের নিজের দিকে আকর্ষণ করার আপ্রাণ চেষ্টা করে চলেছে তারা। আর সেই কারণেই মনে করা হচ্ছে এবারে ফের আমাজন গ্রাহকদের জন্য নিয়ে এল এই সেল।

গ্রাহকেরা হেডফোনের উপরে ৭০ শতাংশ ছাড় পেতে পারবেন এই সেল চলাকালীন। এছাড়া ক্যামেরার জিনিসপত্রের উপরে থাকছে একাধিক ছাড়। এছাড়া স্পিকার বা হোম অডিওর উপরেও থাকছে একাধিক ছাড়। এছাড়া প্রয়োজনীয় ল্যাপটপ, প্রিন্টার, সহ স্মার্ট ওয়াচ এবং গেমের সরঞ্জামের উপরে থাছে আকর্ষণীয় ছাড়।

অর্থাৎ সব ধরনের ক্রেতাদের কথা ভেবে এ৩ই সেল আনা হয়েছে যাতে স্কলেই খুশি মনে কেনাকাটা করতে পারে। পাশপাশি এই সেল এনে প্রতিযোগিতার মুখে ফ্লিপকার্টকে ফেলল বলেও মনে করা হচ্ছে। কম্পিউটারের জিনিসপত্রের উপরেও থাকছে একাধিক ছাড়। এছাড়া ঘরের আসবাবপত্রের উপরেও থাকছে আকর্ষণীয় ছাড়। অর্থাৎ এই নয়া সেল থেকে গ্রাহকেরা যাতে সব রকমের সুবিধা পান সেই বিষয়ের উপর নজর রেখেছে আমাজন।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা