ফাইল ছবি

হাওড়া: দীর্ঘ লকডাউন পেরিয়ে বিয়ের আসরে চার হাত এক হলেও বৌভাতের আগেই বাধ সাধল করোনা। বিয়ের পরদিনই কোভিড-১৯ এর পজিটিভ রিপোর্ট হাতে আসায় পাত্রকে ভর্তি করা হল কোভিড হাসপাতালে। ঘটনা হাওড়ার দাশনগর এলাকার।

জানা গেছে, পাত্র পেশায় হাওড়া সিটি পুলিশের দাশনগর থানার সিভিক ভলেন্টিয়ার। বর্তমানে তিনি পোস্টিং গোলাবাড়ি থানা এলাকায়। কয়েক দিন আগে ওই থানায় পুলিশের কোভিড টেস্ট করা হয়। রিপোর্ট তখনও হাতে আসেনি।

এদিকে, পূর্ব নির্ধারিত দিনক্ষণ মেনেই মঙ্গলবার হাওড়ার বালিটিকুরিতে হুগলির মশাটের পাত্রীর সঙ্গে বিয়ে হয় ওই সিভিক পুলিশ কর্মীর। বিয়ের পরদিন বুধবার স্বাস্থ্য দফতর থেকে রিপোর্ট আসে তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ। এরপরই বৃহস্পতিবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়। পাত্রকে ভর্তি করা হয় উলুবেড়িয়ায় বেসরকারি কোভিড হাসপাতালে।

এদিকে, মঙ্গলবার বিয়ের দিন অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তাঁদের তালিকা তৈরি করে কোয়ারেন্টিনে পাঠানো হবে বলে প্রশাসন সূত্রের খবর। জানা গেছে, বিয়েতে অনেক প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে চার হাত এক হলেও ফুলশয্যার আগেই করোনার কাঁটা আপাতত ১৪ দিনের জন্যে আলাদা করে দিল নব বিবাহিত দম্পতিকে।

লকডাউনের মধ্যেই মঙ্গলবার মন্দিরেই বিয়ে সেরে নিয়েছিলেন কোনা বাগপাড়ার বাসিন্দা পেশায় দাশনগর থানার সিভিক ভলেন্টিয়ার ওই যুবক। তিনি বর্তমানে গোলাবাড়ি থানায় কর্মরত রয়েছেন। মে মাসের ২৯ তারিখ পুলিশ কর্মীদের যেসব লালারসের নমুনা সংগ্রহ করা হয় তারমধ্যে ওই সিভিক ভলেন্টিয়ারও ছিলেন। বুধবার সেই পরীক্ষার রিপোর্ট এলে দেখা যায় তাঁর রিপোর্ট পজিটিভ। ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার হাওড়া সিটি পুলিশ সূত্রের খবর, নববধূ সহ পরিবারের সদস্যদের সরকারি স্বাস্থ্য বিধি মেনে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

Proshno Onek II First Episode II Kolorob TV