FILE PIC

তিমিরকান্তি পতি, বাঁকুড়া: ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল বাঁকুড়া শহরে। গত বৃহস্পতিবার শহরের ২ নম্বর ওয়ার্ডের কান্তি বাবুর গলিতে পরপর তিনটি বাড়িতে দুঃসাহিক ডাকাতির পর এবার ফের ওই ওয়ার্ডের নাপিত গলিতে একটি ইমিটেশানের দোকানে চুরির ঘটনা ঘটল।

ঘন জনবসতি এলাকার মধ্যে ধারাবাহিক চুরির ঘটনায় শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে নাপিত গলির ঐ দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে অবাধে লুঠপাট চালায় চোরের দলটি। দোকানের সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে এই ঘটনায় দু’জন দুস্কৃতি যুক্ত। যাদের মধ্যে এক জনের মুখ রুমাল জাতীয় জিনিস দিয়ে ঢাকা।

ওই দোকানের মালিক আশীষ দে বলেন, এলাকার মানুষের কাছ থেকে খবর পেয়ে দোকানে আসি। তার ঠিক আগেই চোরের দলটি চম্পট দিয়েছে। এই ঘটনায় তার প্রায় ৩৫ হাজার টাকা খোয়া গেছে বলে তিনি দাবি করেন। এভাবে শহরের ঘন জনবসতির মধ্যে ধারাবাহিকভাবে চুরির ঘটনা ঘটতে থাকায় তাঁরা যথেষ্ট আতঙ্কিত বলে জানান।

স্থানীয় বাসিন্দা ও কংগ্রেস নেতা অরুপ বন্দোপাধ্যায় বার বার চুরির ঘটনায় এলাকার মানুষ যথেষ্ট আতঙ্কিত জানিয়ে বলেন, এভাবে চলতে থাকলে তাঁরা পথে নামতে বাধ্য হবেন। পুলিশ ২৪ ঘন্টার মধ্যে এই দুস্কৃতিদের গ্রেফতার করতে না পারলে সারা বাঁকুড়া শহর ‘অচল’ করে দেওয়ার হুমকি দেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাঁকুড়া সদর থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা