মুম্বই: খুব শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন গায়িকা নেহা কক্কর। গায়ক রোহনপ্রীত সিং এর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে জানা যাচ্ছে। কিন্তু নেহার বিয়ের এই খবর নিয়ে সন্দেহ প্রকাশ করলেন গায়ক আদিত্য নারায়ন। সত্যি কি নেহার বিয়ে হচ্ছে ? এমনভাবেই সন্দেহ প্রকাশ করেছেন আদিত্য। কারণ তিনি নাকি নেহার তরফ থেকে বিয়ের আমন্ত্রণ পাননি। কিন্তু এদিকে শোনা যাচ্ছে যে এক মাসের মধ্যে রোহিতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন নেহা।

আদিত্য দাবি করেছেন, নেহা কোনও ছোট কিশোরী নন যে একজনের সঙ্গে দেখা করার কিছু দিনের মধ্যেই বিয়ে করার সিদ্ধান্ত নেবেন। আর তাই গায়িকার বিয়ে নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তিনি। তিনি বলছেন, “নেহা কি সত্যি বিয়ে করছে? কারন আমি এখনো সেই তথাকথিত বিয়ে আমন্ত্রণ পাইনি।”

আদিত্য আরো বলছেন, আর এই বিষয়টা অদ্ভুত যে একজন ছেলের সঙ্গে ওর প্রথমবার একটা মিউজিক ভিডিওর জন্য দেখা হলো। এটা কি সম্ভব যে একজনের সঙ্গে হঠাৎ দেখা হলেও এবং এক মাসের মধ্যে বিয়ে? নেহা কিন্তু কোন কিশোরী নন! আর সবচেয়ে নেহা এবং কেউ এই বিয়ে কোন মন্তব্য করেননি । তবে আমি আশা করবো যে বিয়ে টা সত্যিই হচ্ছে।”

নেহার বিয়েতে আদিত্য উপস্থিত থাকবেন কিনা জিজ্ঞাসা করায় তিনি বলেন, “আমি বিয়ের নিমন্ত্রণ পাইনি। তাই আমি উপস্থিত থাকবো কিনা এই প্রশ্নটাই বা কোথা থেকে আসছে ?” তবে নেহা এবং রোহনপ্রীতের বেশ কিছু সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে আন্দাজ করা যাচ্ছে যে সত্যিই দুজন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

প্রসঙ্গত একটি মিউজিক রিয়্যালিটি শো-এর অংশ ছিলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ন। সেই সময় তাদের দুজনকে নিয়েও গুজব ছড়ায়। শোনা যায় নেহার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আদিত্য। তবে সেই খবর যে আসলে গুজব তা নিজেরাই স্পষ্ট করে বলেছিলেন। আদিত্য নারায়নও খুব শীঘ্রই তাঁর বহুদিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালকে বিয়ে করতে চলেছেন।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।