স্টাফ রিপোর্টার, কলকাতা: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী।

রবিবার দুপুরে বিজেপি সাংসদের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। ওই টুইটে লকেটকে ‘বোন’ বলে সম্বোধন করেছেন অধীর চৌধুরী। টুইটারে তিনি লিখেছেন, “মাননীয়া সাংসদ ও আমাদের বোন শ্রীমতি লকেট চট্টোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি। ভগবান আপনাকে এই লড়াইতেও জয়ী করবে।”

কয়েকদিন ধরেই জ্বর, সর্দি, কাশির মতো করোনার নানা উপসর্গও দেখা দিয়েছিল লকেট চট্টোপাধ্যায়ের শরীরে। তাই আগেভাগেই সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছিলেন তিনি। হোম আইসোলেশনে থাকতে শুরু করেছিলেন। এরপর করোনা পরীক্ষাও করান। তাঁর রিপোর্ট পজিটিভ আসে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানান তিনি।

এরপর তাঁকে ভরতি করা হয় বেসরকারি হাসপাতালে। রাতভর আইসিইউতে রেখে চিকিৎসা করা হয় তাঁর। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল। তাই আপাতত আইসিইউয়ের বদলে কেবিনে রাখা হয়েছে।

শনিবার হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে ফোন করে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দ্রুত আরোগ্য কামনা করেন তাঁর। বড় দিদির মতো পাশে থাকার আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী। তবে একা মমতা বন্দ্যোপাধ্যায় নন, সাংসদ দেবও তাঁর আরোগ্য কামনা করে টুইট করেন।

সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের আরোগ্য কামনায় শনিবার সমগ্র হুগলী জুড়ে বিভিন্ন জায়গায় পুজো এবং যজ্ঞের আয়োজন করা হয়।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ