স্টাফ রিপোর্টার, বহরমপুর: সোমবার রাত্রে প্রচার শেষ করে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক তাপস দাশগুপ্ত। এই কংগ্রেস নেতা বড়ঞা বিধানসভা কেন্দ্রে অধীর রঞ্জন চৌধুরীর পর্যবেক্ষক ছিলেন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন রাত্রে তিনি বাড়ি ফেরার পথে কিছু দুষ্কৃতী তার উপর হামলা চালায়। ব্যপক মারধোর করা হয় তাকে, গুরুতর জখম হন তিনি। আক্রান্ত কংগ্রেস নেতা বেশ কিছু দিন থেকে ক্যান্সারে আক্রান্ত, সম্প্রতি তার কেমো হয়। এদিনের এই ঘটনার পর তাকে গুরুতর জখম অবস্থায় কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : ট্রেনের টিকিটে মোদীর ছবি ঘিরে শুরু নয়া বিতর্ক

এদিন রাত্রে প্রচার শেষে বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে ফিরলে এই হামলার কথা জানতে পারেন কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। দলীয় কর্মী সমর্থনদের নিয়ে এই ঘটনার প্রতিবাদে এবং অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে প্রশাসনিক ভবনের সামনে গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান শুরু করেন অধীর রঞ্জন চৌধুরী।

ঘটনার কথা লিখিত ভাবে নির্বাচন কমিশনকে জানানো হয়৷ নির্বাচনে একটি আসনেও জয় পাবে না তৃণমূল আর সেই কারনে এই হামলা বলে অভিযোগ তোলেন অধীর রঞ্জন চৌধুরী। রাতভোর দলীয় কর্মী সমর্থকদের নিয়ে অবস্থান চালিয়ে যান এই কংগ্রেস প্রার্থী৷