কলকাতাঃ কামারহাটি মিউনিসিপালিটির বেশ কয়েকটি ওয়ার্ডের প্রশাসক নিযুক্ত হলেন সি আই সি মেম্বার নবীন ঘোষাল। নবীন বাবুর পাশাপাশি বাকি সি আই সি সদস্যরাও এবার থেকে বাড়তি ভুমিকায় থাকছেন বলে কামারহাটি মিউনিসিপালিটি সুত্রের খবর। স্থানীয় কাউন্সিলরদের ওপর বাড়তি কাজের বোঝা খানিক কমানো সঙ্গে নাগরিক পরিষেবার উন্নতির দিকে নজর দিতেই সিদ্ধান্ত নিয়েছে বর্তমান বোর্ড। তবে স্থানীয় কাউন্সিলর রা সমন্বয়ের মাধ্যমেই কাজ করবেন নিযুক্ত প্রশাসকদের সঙ্গেই বলে জানা গিয়েছে।

করোনা মোকাবিলায় নবীনবাবুর সদর্থক ভুমিকা ছিলো চোখে পড়ার মতো তা জানিয়েছেন স্থানীয় বাসিন্দারাই। স্যানিটাইজেশন থেকে শুরু করে অভুক্ত মানুষের পাশে প্রয়োজন মতো দাড়ানোর কাজ টা করে যাচ্ছেন প্রচারে না এসেই। একেই নবীন বাবুর কাজের প্রতি যথেষ্ট ই আস্থা ভরসা রাখেন এলাকার মানুষজন তা বলছেন অনেকেই। তবে আম্ফানের পর নবীনবাবুর কাজ আরও বেড়েছে।

খবরের কারনে ফোনে যোগাযোগ করতে চাইলে রীতিমতো অস্বস্তিতে নবীন বাবু। নিজের কাজ নিয়ে তেমন ভাবে মুখ খুলতে চাইলেন না, কামারহাটি মিউনিসিপালিটির প্রিয় সি আই সি সদস্য। শুধু জানালেন এগুলো তো আমাদের কর্তব্য। খবর করার জন্য কাজ কেন? মানুষ কাজ করার অধিকার দিয়েছেন। তার প্রতি দায়িত্বশীল।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প