মুম্বই: কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি বলিউড থেকে বিদায় নিচ্ছেন। জাইরা ওয়াসিমের সেই পোস্ট ঘিরে কম বিতর্ক হয়নি। জাইরা বলেছিলেন বলিউডে থেকে তাঁর ধর্মের প্রতি বিশ্বাসে ক্ষয় হচ্ছে। তাই তিনি অভিনয় থেকে বিদায় নিচ্ছেন। অনেকেই দাবি করেছিলেন, কাশ্মীরী কন্যা জাইরা মৌলবাদীদের চাপে পড়ে এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁর সিদ্ধান্তের কোনও বদল হয়নি। সম্প্রতি ফের নতুন করে বিতর্কে জড়ালেন জাইরা।

জাইরা শেষ ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়াও। এই ছবিটি আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাবে। সম্প্রতি এই সংক্রান্তই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়ঙ্কা। সেই ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে দেখা যাচ্ছে জাইরাকেও। সঙ্গে রয়েছেন ফারহান আখতার ও রোহিক সরাফ। ছবির ক্যাপশনে প্রিয়ঙ্কা লেখেন, সবার সঙ্গে ছবি দেখার জন্য আর অপেক্ষা করে থাকতে পারছি না।

এই ছবি প্রকাশ্যে আসতেই নতুন করে বিতর্ক দানা বাঁধে। নেটিজেনদের কেউ কমেন্ট করেন, ধর্মের জন্য বলিউড ছাড়ার পরেও এখানে কী করছেন জাইরা ওয়াসিম!

কেউ আবার লিখেছেন, প্রচারের আলোয় থাকার জন্যই কি তখন বলিউড ছাড়ার পোস্ট করেছিলেন জাইরা! সবটাই কি তা হলে মিথ্যে ছিল! কেউ আবার লিখেছেন, এই ছবিটি হয়তো জাইরার সেই সিদ্ধান্ত প্রকাশের আগের তোলা।

ছবিটি আসলে কবে তোলা এবং প্রিমিয়ারে আদৌ জাইরা উপস্থিত থাকবেন কি না, তা সবই অস্পষ্ট। প্রসঙ্গত, জাইরা ওয়াসিম প্রথম আমির খানের সঙ্গে দঙ্গল ছবিতে অভিনয় করে প্রশংসা পান। এর পরে সিকরেট সুপারস্টার ছবিতেও তাঁর অভিনয় নজর কাড়ে। তাই এরকম প্রতিভাবান অভিনেত্রী বলিউড থেকে এভাবে বিদায় নেওয়ায় অনেকেই অবাক হয়েছিলেন।