কলকাতা:  ইতিমধ্যে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছেন মিমি-নুসরত। যাদবপুরের মিমি এবং বসিরহাটে তৃণমূলের প্রার্থী নুসরত। যা কিনা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোক হিসাবেই দেখছে রাজনৈতিকমহল।

তবে হাল ছাড়তে নারাজ রাজ্যে অন্যতম বিরোধী মুখ বিজেপিও। মিনি-নুসরতের পালটা হিসাবে একাধিক তারকার নাম উঠে আসছে। যেমন উঠে আসছে ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালের নাম, অভিনেত্রী শ্রাবন্তীর নামও। বিজেপির তরফে ইতিমধ্যে নাকি শ্রাবন্তী, অগ্নিমিত্রাকে ভোটে দাঁড়ানোর জন্যে প্রস্তাবও দেওয়া হয়েছিল বলে সূত্র খবর।

যদিও এই বিষয়ে জল্পনা এখনও বজায় রেখেছেন অগ্নিমিত্রা পাল। তিনি প্রার্থী হচ্ছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু লোকসভা ভোটে তৃণমূলের তারকা প্রার্থীদের বিরুদ্ধে দাঁড়ানোর বিষয়টি উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী।

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে কার্যত ক্ষোভও উগরে দিয়েছেন অভিনেত্রী। ট্যুইটে শ্রাবন্তীর বক্তব্য, ”আমার সমস্ত বন্ধু এবং ভক্তদের উদ্দেশ্যে বলছি… দিনকয়েক ধরেই শুনছি আমি নাকি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত এবং তাঁদের হয়ে লোকসভা ভোটে দাঁড়াতে চলেছি! আমি সাফ জানাতে চাই যে, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমার কাজ মানুষের মনোরঞ্জন করা, আর আমি তাই করছি।”

তিনি সংবাদমাধ্যমের উদ্দেশে লিখেছেন, ”এধরনের কোনও খবর সম্প্রচারের আগে তারা যেন ভালো করে যাচাই করে নেন। অনুরোধ করব এই ধরনের ভুয়ো খবরে কান না দিতে! দেশের উন্নতি হোক, তা সবসময় কাম্য। আর যে রাজনৈতিক দল দেশের উন্নতির জন্য কাজ করবে, আমার সমর্থন তাঁদের জন্যই থাকবে।”