মুম্বই: টেলিভিশনে ধারাবাহিকে সুশীল ও সংস্কারি বৌমার চরিত্রেই রশমি দেশাইকে দেখে অভ্যস্ত দর্শক। কখনো শাড়ি বা কখনো সালোয়ার কামিজ তাকে দেখে এসেছেন টেলিভিশন ধারাবাহিকের অনুরাগীরা। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে পারদ চড়ালেন রশমি।

গোলাপি রঙের বিকিনি পরে ছবি পোস্ট করলেন বিগ বস খ্যাত অভিনেত্রী। এই নতুন অবতারে দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে স্বচ্ছ নীল সুইমিং পুলের জলের হালকা গোলাপি রঙের বিকিনি তে ডুব দিয়েছেন রশমি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “স্রোতের সঙ্গে ভেসে চলুন”।

রশমিকে একেবারে নতুন রূপে দেখে এক ভক্ত কমেন্ট সেকশনে লিখেছেন, “এ তো জীবন্ত রূপকথার চরিত্র”। কেউ আবার লিখেছেন,”এই ছবি দেখে উষ্ণতা বেড়ে গিয়েছে”। ছবিগুলি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত ডিজিটাল মাধ্যমে খুব শীঘ্রই একটি কাজ করতে চলেছেন রশমি। তনুজ বিরানির বিপরীতে অভিনয় করবেন তিনি। ওয়েব সিরিজ এর নাম তন্দুর। একটি খুনের পর এক বিবাহিত দম্পতির জীবন কিভাবে বদলে গেল তা নিয়ে তৈরি এই থ্রিলার সিরিজ। নিবেদিতা বসু পরিচালিত এই ওয়েব সিরিজ উল্লু অ্যাপে দেখা যাবে।

উল্লেখ্য টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ রশমি। জনপ্রিয় সিরিয়াল উত্তরণ এবং দিল সে দিল তক-এ অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন তিনি। শেষবার তাকে দেখা যায় একটা কাপুরের নাগিন ৪ ধারাবাহিকে শালাখা চরিত্রে। এছাড়া বিগবসে নজর কেড়েছিলেন তিনি। সিদ্ধার্থ শুক্লা সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে বিতর্কে উঠে এসেছিলেন তিনি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।