কলকাতা: রবিবার রাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় রাত সাড়ে ন’টায় তাঁকে তড়িঘড়ি ই এম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু, এই অসুস্থ হয়ে পড়ার আগের মুহূর্তেও কিন্তু ছবিটা সম্পূর্ণ অন্যরকম ছিল। স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে নিজের বাড়িতেই পরিবারের তরফ থেকে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টি চলাকালীনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী।

ইন্সটাগ্রামে এই পার্টির ছবিও আপলোড করেন নুসরত। ছবিতে স্বামী নিখিলকে জড়িয়ে ধরে বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে টলিউডের এই অভিনেত্রীকে। তবে হঠাৎ করে কী ঘটল?

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বর্তমান এবং আনন্দবাজারে প্রকাশিত খবর অনুযায়ী, সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। বর্তমানে আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের তরফে নিয়ম মাফিক, ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও দায়ের করা হয়েছে।

নুসরতের এই অসুস্থতা সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা নুসরতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম কথা বলতে সম্পূর্ণ অস্বীকার করেন। নুসরতের পরিবারের তরফ থেকে অবশ্য ঘুমের ওষুধের ফলে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

অভিনেত্রী নুসরত জাহানের খোঁজ নিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। অভিনেত্রীর এই অসুস্থতার প্রসঙ্গে তাঁর স্বামী স্বামী নিখিল বলেন, ‘আপাতত সব ঠিক আছে। চিন্তার কোনও কারণ নেই। আজ সন্ধের মধ্যে নুসরত বাড়ি ফিরে আসবে। হাঁপানির সমস্যা আগেই ছিল। গতকাল থেকে তা প্রচণ্ড বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরত।”

হাসপাতাল সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী রবিবার রাতে অসুস্থ নুসরতকে ভর্তি করার পর জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় চিকিত্সার ব্যবস্থা নেওয়া হয়। এখন তিনি বিপন্মুক্ত হলেও তাঁর অবস্থা স্থিতিশীল। যদিও এখনও কিছুটা ঘুমের ঘোর রয়েছে। আপাতত নায়িকাকে পর্যবেক্ষণে রাখতে চান চিকিৎসকেরা।

কিন্তু পার্টিতে প্রাণোচ্ছ্বল নায়িকার এমন অসুস্থতায় ঘনাচ্ছে রহস্য।