কলকাতা- সারা দেশ জুড় চলছে লকডাউন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে করোনা ভাইরাসের মোকাবিলা করতেই সারা দেশ এখন স্তব্ধ। বন্ধ বিনোদন জগতও। তাই ঘরবন্দি তারকারাও। বাড়িতে থেকে নিজেদের ভালো লাগার কাজগুলিই তাঁরা করছেন। অভিনেত্রী মনামী ঘোষ প্রায়ই নাচের ভিডিও দিচ্ছেন। এবার গান গেয়ে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মনামী নাচেও যে বেশ ভালোই পারদর্শী তা তাঁর ভক্তরা জানেন।

তাই লকডাউনের পরিস্থিতিতে আরও বেশি করে নাচের ভিডিও পোস্ট করছেন। কিন্তু মনামী যে গানও গাইতে পারেন তা অনেকেরই অজানা ছিল। এবার ইনস্টাগ্রামে গান গেয়ে ভিডিও দিলেন তিনি। মনামী গাইলেন ম্যায় কোই অ্যায়সা গীত গাও কি আরজু জাগাউ। কালো শাড়ি আর কপালে টিপ পরে মনামীর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হল। শ্যুটিংয়ের চাপে এমনিতে নিজের ভালোলাগার বিষয়গুলিতে সেভাবে সময় দেওয়া হয় না।

কিন্তু এখন বাড়িতে অনেকটাই সময়। তাই প্রায়ই বিভিন্ন গানে নেচে ভিডিও আপলোড করছেন মনামী। আর মুহূর্তে ভাইরালও হচ্ছে সেই ভিডিওগুলি। সম্প্রতি বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁদাফুল গানেও নাচেন মনামী। বাড়িতেই বেশ কায়দা করে নাচের শ্যুট করেছেন তিনি। কখনও বাড়ির গেটের সামনে, কখনও আবার চেয়ারে বসে তাঁকে দেখা গিয়েছে।

অরিজিনাল নাচের কিছু স্টেপ এক রাখলেও, বাকিটা নিজের মতো করেই কোরিওগ্রাফ করেছেন মনামী ঘোষ। আর তা তাঁর ভক্তরা বেশ পছন্দও করেছেন। তবে লাল পাড়ের সাদা শাড়ি নয়। মনামী বেছে নিয়েছেন একটি গোলাপি হলুদের শাড়ির আর ডিপ পার্পল রাফলড স্লিভ ব্লাউজ। গেঁদা ফুল গানে মনামীর কোমর দোলানোয় কূপোকাত তাঁর ভক্তরা। আর সব সময়ের মতোই তাঁকে দেখতেও সুন্দর লেগেছে। নিজের ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়।