মুম্বই: অভিনয় জগতে ফের মৃত্যু। অকালে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী লীনা আচার্য। জানা যাচ্ছে কিডনি বিকল হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। বহুদিন ধরেই কিডনির অসুখে ভুগছিলেন তিনি। শেষ পর্যন্ত বাঁচানো গেল না নীলাকে। ২১ নভেম্বর মৃত্যু হল তাঁর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, প্রায় দেড় বছর ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। এমনকি সেই জন্য মেয়েকে বাঁচাতে একটি কিডনি দান করেছিলেন লীনার মা। কিন্তু তাতেও শেষ পর্যন্ত বাঁচানো গেল না অভিনেত্রীকে।

প্রথনে খবর ছড়ায় যে করোনা আক্রান্ত হয়ে গিয়ে লীনা আচার্যের মৃত্যু হয়েছে। কিন্তু পরে অভিনেত্রীর পরিবার জানায় যে লীনার মৃত্যু হয়েছে কিডনি বিকল হয়ে। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে অভিনয় জগতে। তাঁর সহঅভিনেতারা শোকপ্রকাশ করেছেন এবং অভিনেত্রীর পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০২০- তেই ওয়েব শো ক্লাস অফ ২০২০-তে অভিনয় করেছিলেন লীনা আচার্য। এছাড়া রানি মুখোপাধ্যায় অভিনীত হিচকি ছবিতে অভিনয় করেছেন তিনি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.