ফাইল ছবি

কলকাতা: সদ্য মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ৫ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। অভিনেত্রী নিজেই সদ্যজাত এর ছবি পোস্ট করে সুখবর দিয়েছিলেন। ছবিতে দেখা যাচ্ছিল সদ্যোজাতকে নিয়ে শুয়ে রয়েছেন মা কোয়েল। আর পাশে দাঁড়িয়ে বাবা নিসপাল সিং রানে।

কিন্তু এরই মধ্যে কয়েকটি ইউটিউব চ্যানেল কোয়েলের সন্তানকে নিয়ে কিছু গুজব ছড়ায়। কোয়েল বরাবরই গুজবে কান দেন না। বিষয়গুলিকে এড়িয়ে যান। কিন্তু নিজের সন্তানের বিষয় গুজব শুনে চুপ থাকতে পারেননি অভিনেত্রী। তাই ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে গুজবের বিরুদ্ধে স্পষ্ট প্রতিবাদ করেছেন কোয়েল।

কোয়েল তার সেই পোষ্টটি লিখেছেন, “আমি সবসময় আমার এবং আমার খুব কাছের মানুষদের নিয়ে হওয়া ভুল খবরে চুপ থেকেছি। কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ, দয়া করে কোন ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।”

লকডাউন এর মধ্যেও কোয়েল এই খুশির খবর দেয়ার পরে টলিপাড়ায় যেন মুহূর্তে আনন্দের আবহ তৈরি হয়েছিল। তারকারা কোয়েল ও রানেকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন। কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রুক্মিণী মৈত্র সহ আরও অনেকে।

নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। স্বামী নিশপাল সিং রানের সঙ্গে একটি কার্ডে ছবি দিয়ে কোয়েল লিখেছিলেন, এক নতুন জীবনের হৃদস্পন্দন শুনছি আমার ভিতরে। গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান। আমরা অপেক্ষা করছি।

Proshno Onek II First Episode II Kolorob TV