স্টাফ রিপোর্টার, বহরমপুর: জনগণের মন কাড়তে সব রাজনৈতিক দলই সিনেমা জগতের তারকাদের দিয়ে প্রচার সারছেন৷ তেমনি মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু তাহের খানের সমর্থনে প্রচারে আসেন টলি পর্দার খ্যাতনামা অভিনেত্রী ইন্দ্রাণী হালদার৷

সমাবেশে ভাষণের শুরুতেই ইন্দ্রাণী হালদার বলেন, এবারে তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু তাহের খান তো জিতেই গিয়েছে। তারপর তিনি হাত নেড়ে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান। বলেন, ভোট দেওয়ার অধিকার সবার সমান৷ শুধু ভাষণ ছাড়া, বিগত পাঁচ বছরে কি হয়েছে দেশে? এই মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই আজ মেয়েরা বলার সাহস পেয়েছে, তাই বিজেপি হাঁটাও দেশ বাঁচাও৷

একইভাবে সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে নিজের বক্তব্য শুরু করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু তাহের খান। বলেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে কংগ্রেস ত্যাগ করে তৃণমূলে গিয়েছি। এবার আমি সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করছি।

তাঁর এই ভাষণ প্রসঙ্গে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা সিপিএম প্রার্থী বদরুদ্দোজা খান বলেন, তৃণমূল গত পাঁচ বছরে কিছু করেনি। এবং কংগ্রেস প্রার্থী আবু হেতা তো এখনও নিজের নামের থেকে বাবার নাম ভাগিয়েই ভোট চাইছেন।

জনসভাটি অনুষ্ঠিত হয় মুর্শিদাবাদের লালবাগের কুর্মিটোলা হাইস্কুল ময়দানে৷ টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ছাড়াও উপস্থিত ছিলেন পুরপিতা বিপ্লব চক্রবর্তী, প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেস নেতা মইনুল হাসান, বিধায়ক সাওনি সিংহ রায়, সহ দলীয় কর্মী সমর্থকেরা।