মুম্বই- এক মাস হয়ে গেল চলে গিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবুও তাঁর শোক থেকে বেরোতে পারছেন না প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ফের সুশান্তকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করলেন অঙ্কিতা। মুহূর্তে ছড়িয়ে পড়লেও সেই পোস্ট। অঙ্কিতা একটি ছবি পোস্ট করেন তার বাড়ির ঠাকুর ঘরের। দেখা যাচ্ছে যীশু খ্রিস্টের একটি মূর্তির সামনে মোমবাতি জ্বালিয়ে রেখেছেন তিনি।

ক্যাপশনে লিখছেন, “তোমার জন্য আশা, প্রার্থনা ও শক্তি কামনা করছি। তুমি যেখানেই থাকো, হাসতে থাকো।” সুশান্তের নাম না করলেও এই পোস্ট যে তাঐরই জন্যে তা যে কেউ বুঝতে পারেন। এই পোস্টে অঙ্কিতার ফলোয়াররা তাঁকে সহানুভূতি জানিয়েছেন। সুশান্তের মৃত্যুর একমাস যেদিন পূর্ণ হল সেদিনও অঙ্কিতা এমন একটি পোস্ট করেছিলেন।

সরাসরি সুশান্তের কথা উল্লেখ না করলেও, নেটিজেনরা বুঝেছিলেন, এই পোস্ট প্রয়াত অভিনেতার জন্যই। অঙ্কিতা তাঁর বাড়ির ঠাকুরের মূর্তিগুলির একটি ছবি পোস্ট করেছেন। ঠাকুরের সামনে রাখা একটি প্রদীপ আর সাদা ফুল। ক্যাপশনে লেখা, “ঈশ্বরের সন্তান।” সুশান্তের নাম কোথাও নেই।

কিন্তু যেহেতু তাঁর মৃত্যুর ঠিক এক মাস পূর্ণ হয়েছিল সেদিন, তাই নেটিজেনরা বুঝতে পেরেছিলেন এই পোস্ট আদপেই সুশান্তের জন্য। সুশান্তের মৃত্যুর পর থেকে অঙ্কিতা একবারও সোশ্যাল মিডিয়া বা সংবাদমাধ্যমের সামনে কোনও কথা বলেননি।

এক সংবাদমাধ্যম থেকে তাঁকে ফোন করে প্রথম সুশান্তের মৃত্যুর খবর দেওয়া হয়। তিনি ‘কী’ বলে আঁতকে উঠে ফোনটি রেখে দেন। এর পরে বিধ্বস্ত অবস্থায় তাঁকে সুশান্তের শেষকৃত্যে দেখা গিয়েছে। কিন্তু কোনও কথা বলেননি তিনি।

প্রসঙ্গত, একতা কাপুর প্রযোজিত ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতেন সুশান্ত ও অঙ্কিতা। পবিত্র রিশতা ধারাবাহিকের মানব ও অর্চনা চরিত্রের রসায়নে মুগ্ধ হয়েছিলেন সকলে। সেই সময়ে থেকেই শুরু হয় দুজনের প্রেম। সংবাদমাধ্যমের কাছেও স্বচ্ছ ছিলেন তাঁরা সম্পর্ক নিয়ে। বেশ কয়েকবছর সম্পর্কে থাকার পরে সম্পর্কে ভাঙন ধরে।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।