কলকাতা- করোনা আক্রান্ত কোয়েল মল্লিক। অভিনেত্রী নিজেই ট্যুইট করে জানিয়েছেন সেকথা। শুধু তিনি একা নন, তাঁর বাবা রঞ্জিৎ মল্লিক, মা দীপা মল্লিক ও তাঁর স্বামী নিসপাল সিং রানেও করোনা আক্রান্ত বলে জানিয়েছেন অভিনেত্রী। কোয়েলের করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তিত টলিপাড়ার অন্যান্য তারকারা। অনেকেই তাদের মধ্যে টুইট করে কোয়েল ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন।

অভিনেতা দেব টুইট করেন, “সত্যি খুব চিন্তিত। কোনরকম সাহায্যের দরকার হলে আমাকে জানিও। তোমাদের সকলে দ্রুত আরোগ্য কামনা করি।”

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও চিন্তা প্রকাশ করেছেন এই খবরে। তিনি লিখছেন, “খুব চিন্তা হচ্ছে খবরটা শুনে। তোমাদের পরিবারের সকলের শক্তি ও সাহস বজায় থাকুক কামনা করি। যথাসাধ্য সাবধানে থাকো। তোমরা প্রত্যেকেই এর থেকে খুব দ্রুত বেরিয়ে আসতে পারবে আমি নিশ্চিত।” পরিচালক রাজ চক্রবর্তী ও টুইট করেছেন, “দ্রুত সুস্থ হয়ে ওঠো। সব ঠিক হয়ে যাবে।”

টলিউডে এর আগে কোনও তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর শোনা যায়নি। তাই কোয়েলের আক্রান্ত হওয়ার খবরে বাড়ছে উদ্বেগ। কিছুদিন আগেই এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

ফাইল ছবি- ২০১৯ সালে এই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কোয়েল

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ মল্লিক পরিবারের সদস্যরা। সপ্তাহ দুয়েক আগে থেকেই কোয়েলের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। সম্প্রতি তাঁদের টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। অর্থাৎ তাঁরা করোনা আক্রান্ত। তাঁর সন্তান এই মুহূর্তে কেমন আছেন, তা এখনও জানা যায়নি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।