কলকাতা- বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা গৌরব মন্ডল এবং জেসমিন রায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি ছবি ও ভিডিও শেয়ার করেন। এই টেলি তারকা জুটির ভক্তের সংখ্যাও কম নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এই শীতেও পারদ চড়ালেন গৌরব ও জেসমিন।

ভিডিওর প্রতিটি ফ্রেমে ধরা পড়লো তাদের উষ্ণ রসায়ন। ভিডিওয় দেখা যাচ্ছে সাদা চাদরের মাঝে পরস্পরের প্রেমে মজে রয়েছেন গৌরব ও জেসমিন।

কখনও আবার খুনসুটি করে জেসমিন গৌরবের নাক কামড়ে ধরছেন। ভিডিওয় দুজনেই এমন নানা মিষ্টি রোম্যান্টিক মুহূর্ত তৈরি করেছেন। আর তাই দেখে মুগ্ধ অনুরাগীরা। ভিডিওয় গৌরবকে দেখা যাচ্ছে সাদা ভেস্টে।

অন্যদিকে জেসমিন পরে রয়েছেন সাদা ওভারসাইজড শার্ট। ব্যকগ্রাউন্ড এ চলছে হিন্দি প্রেমের গান। দুজনকে ঠিক কোনও ছবির রোম্যান্টিক জুটির মতোই লাগছে।

প্রসঙ্গত গৌরব ও জেসমিন দুজনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে তাদের অভিনয় করতে দেখা গিয়েছে। বলিষ্ঠ চেহারা আর গৌরবের ভক্তের সংখ্যা মোটেই কম নয়। তেমনই জেসমিনের সৌন্দর্যে মুগ্ধ অনেকে। এই জুটির ভক্তের সংখ্যা তাই মোটেই হাতে গুনে শেষ করা যাবে না।

আর সেজন্যই ভক্তদের প্রশ্ন হবে দুজনকে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে। পুজোর সময় ও বেশকিছু ছবি একসঙ্গে শেয়ার করেছিলেন গৌরব ও জেসমিন এগুলি দেখে তাদের ভক্তদের মনে হয়েছিল খুব শীঘ্রই হয়তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

প্রথম দিকে দুজনে একসঙ্গে গিয়েছিলেন থাইল্যান্ডের ছুটি কাটাতে। সেখানকার ও বেশকিছু ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তারা। উল্লেখ্য ত্রিনয়নী ধারাবাহিকের খল নায়িকার চরিত্রে অভিনয় করে সবচেয়ে জনপ্রিয় হয়েছেন জেসমিন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।