মুম্বই: বলিউডে আরও এক অভিনেতার মৃত্যু। মাত্র ২৬ বছর বয়সে চলে গেলেন অভিনেতা মোহিত বাগেল। টেলিভিশনে ও সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০১১-তে সলমন খানের সঙ্গে ‘রেডি’ ছবতে অভিনয় করেন তিনি। ক্যান্সারে আক্রান্ত হয়ে চলে গেলেন তিনি।

মথুরায় নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজ সান্ডিল্য, পরিনীতি চোপড়া, সির্দ্ধা মালহোত্র সহ বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। জাবড়িয়া জোড়ি ছনিতে মোহিতের সঙ্গে অভিনয় করেছেন পরিনীতি ও সিদ্ধার্থ।

পরিচালক রাজ সান্ডিল্য এদিন ট্যুইটারে লেখেন, ‘মোহিত, ভাই এত তাড়া ছিল যাওয়ার? আমি বলেছিলাম, তোর জন্য পুরো ইন্ডাস্ট্রি বন্ধ হয়ে আছে। তাড়াতাড়ি ঠিক হয়ে আয়। তারপরই সব শুরু হবে। তুই ।উব ভালো অভিনয় করিস। পরের সিনেমায় তোর জন্য অপেক্ষা করব আর তোকে আসতেই হবে।’

পরিনীতি চোপড়াও লিখেছেন, ‘একজন খুব ভালো মানুষ ছিল, সবসময় পজিটিভ।’ পরিবারের প্রতি সমবেদান জানিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রাও।

ছোটে মিঞা নামে এক রিয়্যালিটি শো থেকে নিজের কেরিয়ার শুরু করেন মোহিত। বেশ কিছুদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। মথুরায় নিজের পরিবারের সঙ্গেই ছিলেন। শনিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

লকডাউনের মধ্যে আরও দুই অভিনেতাকে হারিয়েছে বলিউড। ক্যান্সারের সঙ্গে লড়াই করতে করতে চলে গিয়েছেন ইরফান খান ও ঋষি কাপুর।