মুম্বই- করোনা সংক্রমণ থামছে না। বলিউডে ফের থাবা বসালো এই ভাইরাস। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা আফতাব শিবদাসনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে আফতাব এই খবর প্রকাশ্যে আনেন।

আফতাব লিখেছেন, “আশা করছি আপনারা সবাই সুস্থ আছেন এবং নিজেদের খেয়াল রাখতেন। কিছুদিন হলো আমার মধ্যে কিছু উপসর্গ দেখা যাচ্ছিল, যেমন শুকনো কাশি এবং সামান্য জ্বর। তারপরে আমি করোনা পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। আমি চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। বাড়িতে কোয়ারেন্টাইন করে আসতে বলা হয়েছে। “

আফতাবের সঙ্গে বিগত কয়েকদিনের সংস্পর্শে এসেছেন বেশ কয়েকজন। তাদের উদ্দেশ্যে অভিনেতা বলেছেন, “আমি অনুরোধ করছি বিগত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা যেন নিজেদের পরীক্ষা করিয়ে নেন। আপনাদের শুভ কামনায় আমি শীঘ্রই সুস্থ হয়ে উঠব এবং স্বাভাবিক জীবনে ফিরে আসবো।”

আফতাব এই অসুস্থতার খবর প্রকাশে আনতেই তার অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। অনেকেই তার দ্রুত আরোগ্য কামনায় পোস্ট করেছেন। আফতাব জানিয়েছেন তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন। সঙ্গে তাঁর ফলোয়ারদের সামাজিক দূরত্ব মেনে চলা, মাস্ক পরা এবং স্যানিটাইজার ব্যবহার করতে বলেছেন। আফতাবের কথায়, “আমি জোর দিয়ে বলব যে সামাজিক দূরত্ব বজায় রাখুন, মাস্ক পরুন এবং যতটা সম্ভব স্যানিটাইজার ব্যবহার করুন। এগুলোই বাঁচার অন্যতম উপায়। আমরা একসঙ্গে জয়ী হব।”

প্রসঙ্গত বলিউডে একসময় হার্টথ্রব ছিলেন আফতাব শিবদাসানি। বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছিলেন। সেগুলির মধ্যে রয়েছে, মাস্তি, গ্র্যান্ড মাস্তি, কেয়া কুল হ্যায় হাম, আনকাহি, কসুর, মাস্ত, আওয়ারা পাগল দিবানা, ওম শান্তি ওম ইত্যাদি।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।